1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বেনাপোলে সাংবাদিকদের মানববন্ধন ও মিছিল সমাবেশ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৩১৬ জন পড়েছেন

মোঃ সেলিম রেজা তাজ, ব্যুরো চীফঃ- প্রথম আলার জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন , মিছিল সমাবেশ করেছেন বেনাপোল , শার্শা, বাগআঁচড়ার , সাংবাদিকরা ৷

আজ বৃহস্পতিবার সকাল ১১টার সময় বেনাপোল কাস্টম হাউজের সামনে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল, বন্দর প্রেসক্লাব, বাগআঁছড়া প্রেসক্লাব, শার্শা প্রেসক্লাব, জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা শাখা ও একতা প্রেসক্লাবের উদ্যোগে এই মানববন্ধন পালন ও মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজদের নির্যাতনের শিকার হয়েছেন সাংবাদিক রোজিনা ইসলাম। তাকে দীর্ঘক্ষণ আটকে রেখে হেনস্থা ও মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এসময় দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়।

মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন শার্শা প্রেসক্লাবের সভাপতি ইয়ানুর রহমান, বিডিনিউজ অনলাইনের শার্শা উপজেলা প্রতিনিধি আসাদুজ্জামান আসাদ আইন, সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সভাপতি সাহিদুল ইসলাম শাহীন ও সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী, বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন , সাধারণ সম্পাদক আজিজুল হক, ও সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান , জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা শাখার সভাপতি আবুল বাশার ও সাধারন সম্পাদক কামাল বিশ্বাস, একতা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নুজরুল ইসলাম, সাধারন সম্পাদক সুমন হোসাইন, সহ শার্শা, বাগআঁচড়ার প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: