1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

গাঁজা ও ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ২৮২ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়ায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। বুধবার (৯ জুন) তাদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন-লোহাগড়া উপজেলার লাহুড়িয়া শেখপাড়ার মৃত আনছার জোয়াদ্দারের ছেলে মাহফুজার জোয়াদ্দার (৫২) ও একই উপজেলার জয়পুর গ্রামের আলম সরদারের ছেলে মতিয়ার সরদার (২৭)।

ডিবি পুলিশের এসআই মনিরুল ইসলাম জানান, ৮জুন দিনবগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া শেখপাড়ার মাহফুজার জোয়াদ্দারকে (৫২) ৩ কেজি গাজাসহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাজার আনুমানিক মূল্য ১লাখ ২০হাজার টাকা।

এছাড়া একই উপজেলার জয়পুর গ্রাম হতে আলম সরদারের ছেলে মতিয়ার সরদারকে (২৭) ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। ইয়াবার আনুমানিক মুল্য ১৫হাজার টাকা।

নড়াইল ডিবি পুলিশের ওসি সুকান্ত সাহা বলেন, ‘ নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় এর নির্দেশনায় মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালিত হয়। জেলায় মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।’#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: