1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

লোহাগড়ায় ব্যাংকে হামলা ও ভাঙচুরের অভিযোগে আটক ২

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২২৭ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়া উপজেলার মিঠাপুরে ব্যাংকে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। রোববার (১৩ জুন) দুপুরে মিঠাপুর বাজারের উত্তরপার্শ্বে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের কার্যালয়ে হামলার ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় রোববার রাতে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

পুলিশ শুকুর বিশ্বাস(৪৫) ও টোকো বিশ্বাস(৪৩) নামে দু’জনকে আটক করেছে। আটককৃত শুকুর বিশ্বাস ও টোকো বিশ্বাস একই উপজেলার চাকুলিয়া গ্রামের আবুল বিশ্বাসের(৭০) ছেলে।

মামলার বিবরণে জানা যায়, মিঠাপুর বাজরে অবস্থিত ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং অফিসের ম্যানেজার মো. রিয়াজুল ইসলামের কাছে বিদ্যুত বিল দিতে আসে পার্শ¦বর্তী চাকুলিয়া গ্রামের আবুল বিশ্বাস। এ সময় ম্যানেজার রিয়াজুলের সাথে ১০ টাকা নিয়ে বাকবিতন্ডতায় লিপ্ত হন আবুল বিশ্বাস। কিছুক্ষণ কথা কাটাকাটির পর আবুল বিশ্বাস চলে যান। দশ মিনিট পর আবুল বিশ্বাস তার দুই ছেলে শুকুর বিশ্বাস ও টোকো বিশ্বাসসহ আরো কয়েকজনকে সাথে নিয়ে জোটবদ্ধ হয়ে চাপাতি, ছুরি, চাকু, লাঠিসোটা নিয়ে ডাচ বাংলা ব্যাংকে ঢুকে ব্যাংকের স্টাফদের মারধর করে ও বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে এবং ব্যাংকে কর্মরতদরে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় ব্যাংকের প্রায় ৬০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে ব্যাংক ম্যানেজার রিয়াজুল অভিযোগ করে বলেন, নিয়ম অনুযায়ী বিদ্যুত বিলের সাথে বিলম্ব ফি দিতে বলায় ব্যাংক কর্তৃপক্ষের সাথে আবুল বিশ্বাস কথা কাটাকাটি করে ব্যাংক থেকে চলে যান । কিছু সময় পর আবুল ও তার দুই ছেলেসহ ৮ জন ব্যাংকে ঢুকে আমাদের মারধর করে। অফিসের মালামাল ভাঙংচুর করে। আমাদের হত্যার হুমকি প্রদান করে। আমি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রশাসনের কাছে বিচার চায়। এদিকে আবুল বিশ্বাস সকল অভিযোগ অস্বীকার করে বলেন, তারা ব্যাংকের ভিতর কোন ধরনের হামলা ও ভাঙচুর করেনি। ব্যাংক কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন জানান, এ ঘটনায় ব্যাংকের ম্যানেজার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। পুলিশ দু’জনকে আটক করেছে। অন্যান্য আসামীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: