1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

লকডাউন বাস্তবায়নে নাগরপুরে কঠোর প্রশাসন, ২১ জনকে জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৪৬৮ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
সারাদেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরেও চলছে কঠোর লকডাউন। আর এলকডাউন সফলভাবে বাস্তবায়ন করতে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (০১ জুলাই) সকাল থেকেই লকডাউন কার্যকর করতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সেনাবাহিনী ও উপজেলা স্বাস্থ্য বিভাগ উপজেলার বিভিন্ন স্থানে টহল দিচ্ছেন। এছাড়া সকাল থেকেই উপজেলার বিভিন্ন স্পটে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। সড়ক ও আঞ্চলিক মহাসড়কে কোন কোন গণপরিবহন ও ব্যক্তিগত যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না। বিশেষ কারনে বা জরুরী প্রয়োজনে কেউ রাস্তায় বের হলেই পড়তে হচ্ছে পুলিশী জেরার মুখে। রাস্তায় বের হওয়ার যৌক্তিক কারন দেখাতে পারলে ছেড়ে দেওয়া হয় অন্যথায় প্রাথমিকভাবে সতর্ক ও জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান ও সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুরের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্পটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। সকাল থেকে উপজেলার সদর বাজার, বারাপুষা, তীরছা, ধুবড়িয়া ও ভাদ্রা বাজারে অভিযান চালিয়ে অকারনে দোকান খোলা ও বিনা কারনে মাস্ক ছাড়া ঘরের বাইরে বের হওয়ায় দোকানী সহ ২১ পথচারীকে ৬৩০০ টাকা জরিমানা করা হয়েছে।
এদিকে লকডাউন কার্যকর করতে উপজেলা প্রশাসনের সাথে সেনাসদস্যরা যোগ দেন। তারাও উপজেলার বিভিন্ন বাজারে, রাস্তার মোড়ে মোড়ে গিয়ে জণগণকে সচেতন করতে হ্যান্ড মাইকে সচেতনতামূলক প্রচারণা চালান। এ সময় তারা জনসাধারনকে বিনা কারনে ঘর থেকে বের না হতে অনুরোধ করেন।
নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান বলেন, কঠোর লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এসব অভিযানে জরিমানার পাশাপাশি সচেতনতার জন্য মাস্ক বিতরন করা হয়েছে। আগামী ৭ দিনই আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: