1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

সুবিধা বঞ্চিত শিশু কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩৭৪ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ সুবিধা বঞ্চিত শিশু কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ উদ্যোগে বৈশ্বিক করোনা ভাইরাসে মহামারি ঠেকাতে চলমান লকডাউনে অসহায় দুস্থ, সুবিধ বঞ্চিত ও দরিদ্র জনগোষ্ঠীর সহায়তার জন্য উপহার হিসেবে খাদ্য সহায়তা, খবার ও করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৯ জুলাই) ময়মনসিংহ সদরের বিপিন পার্ক এলাকায় বেদে পল্লী বস্তিতে হতদিরদ্র ৩০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও সুবাদে বঞ্চিত ও দুস্থ ৮০ জনের মাঝে খাবার বিতরণ করা হয়।

এমসয় উপস্থিত ছিলেন সুবিধাবঞ্চিত শিশু কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ এর সভাপতি মোঃ কাওসার আহমেদ, সহ সভাপতি মোঃ তারিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল হাসান, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রেদোয়ান হাসান, সহ অর্থ সম্পাদক মোঃ আকরামুল ইসলাম প্রমুখ।

সুবিধাবঞ্চিত শিশু কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ এর সভাপতি মোঃ কাওসার আহমেদ জানান, করোনাকালে মানুষের মাঝে দারিদ্রতা বাড়ছে। এছাড়াও মানুষ ঘর থেকে বের হতে না পেরে আয়রোজগার বন্ধ হয়ে খাদ্য সংকটে ভোগছে। এমতাবস্থায় সুবিধাবঞ্চিত শিশু কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ এর পক্ষ থেকে অসহায় মানুষ কে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। সকলকে ধন্যবাদ জানাচ্ছি যারা সহযোগিতা করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: