1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

নাগরপুরে ঢেউটিন ও চেক বিতরণ

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ২১২ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে দুযোর্গ ও ত্রাণ মন্ত্রনালয় থেকে অসহায়, দুস্থ্য ও বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলা চত্বরে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু  দুস্থ্য ৫টি পরিবারের মাঝে এ ঢেউটিন ও চেক বিতরণ করেন।

এ সময় অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন, সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি উপস্থিত ছিলেন।

 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আবু বকর সিদ্দিকী জানান, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের ত্রাণ তহবিল থেকে প্রত্যেক দুস্থ ব্যক্তিকে এক বান্ডিল করে ঢেউটিন ও তিন হাজার টাকা করে অর্থ সাহায্য দেওয়া হয়েছে।

টাঙ্গাইল-৬(নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেন, আওয়ামী লীগ সরকার পূর্বেও দুস্থ্য মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। তারই ধারা বাহিকতায় নাগরপুর উপজেলায় দুস্থ্যদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: