1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

৪৯ বিজিবির অভিযানে ২ কেজি ওজনের ১৮ টি স্বর্ণেরবারসহ আটক-১

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ১৫৭ জন পড়েছেন

সেলিম রেজা তাজ, স্টাফ রিপোর্টারঃ-
যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) কর্তৃক ০২ কেজি ওজনের ১৮ টি স্বর্ণের বারসহ ০১ জনকে আটক করেছে ৪৯ বিজিবি।

আজ ১৪ ডিসেম্বর বুধবার আনুমানিক ৩টার সময় যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক, লেঃ কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী এর নির্দেশনা ও সরাসরি তত্বাবধানে হাবিলদার মোঃ আঃ কাদের এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে
চৌগাছা উপজেলার তিলকপুর গ্রামস্থ সীমান্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা
করা হয়। উক্ত অভিযান পরিচালনাকালে মেইন পিলার ৪০ হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তিলকপুর গ্রামস্থ পাকা রাস্তার উপর দিয়ে একজন মোটরসাইকেল আরোহী চৌগাছা হতে ভারত সীমান্তের দিকে যাচ্ছিল। উক্ত ব্যক্তিকে সন্দেহ হওয়ায় টহলদল তাকে থামার সংকেত দিলে সে পালিয়ে যাওয়ার প্রাক্কালে তাকে আটক করা হয়।

পরবর্তীতে উক্ত ব্যক্তিকে তল্লাশী করে তার পরিহিত সোয়েটারের মধ্যে সুকৌশলে লুকায়িত অবস্থায় ১৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক ওজন ০২ (দুই) কেজি। উক্ত স্বর্ণের বর্তমান মূল্য ২,০০,০০,০০০/- (দুই কোটি) টাকা।

এই বিষয়ে ৪৯ বিজিবির অধিনায়ক, লেঃ কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বলেন, সীমান্তে আমাদের টহল অত্যান্ত জোরদার অবস্থায় রয়েছে যার কারনে সীমান্তরক্ষীরা সীমান্তে অজ্ঞাত ও অবৈধ ভাবে চলাচলরত লোকদের চ্যালেঞ্জ করে এই স্বর্ণের বার আটক করতে সক্ষম হয়। আটককৃত আসামী মোঃ
নাজমুল হোসেন (২২), পিতা-মোঃ শরিফুল আলম বাবু, গ্রাম-ঝিনাইকুন্ডু, ডাকঘর-জগদিশপুর, থানা-চৌগাছা, জেলা-যশোর। আটককৃত স্বর্ণ মোটরসাইকেলের আনুমানিক সিজার মূল্য ২,০০,৮০,০০০/- (দুই কোটি আশি হাজার) টাকা।
আটককৃত আসামীর বিরুদ্ধে চৌগাছা থানায় মামলা দয়ের এবং স্বর্ণের বার ট্রেজারীতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: