1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

নড়াইলে রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত

জান্নাতুল বিশ্বাস.নড়াইল
  • সময় : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৯ জন পড়েছেন

নড়াইলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রচনা ও বক্তৃতা প্রতিযোগিতা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রæয়ারি) সকালে নড়াইল সদর উপজেলার আউড়িয়া এ পি বি এস এল মাধ্যমিক বিদ্যালয়ে একুশের চেতনায় মাদক, দুর্নীতি ও সা¤প্রদায়িক মুক্ত বাংলাদেশ বিনির্মাণে রচণা ও বক্তৃতা প্রতিযোগিতা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অত্র বিদ্যালয়ের সভাপতি মো : মাসুদ সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়াইল আব্দুল হাই ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক বাবু মলয় কান্তি নন্দী।

প্রধান আলোচক ও অনুষ্ঠান সমন্বয়ক এড. শেখ মোঃ তরিকুল ইসলাম বলেন, একুশের চেতনায় উদ্ধুদ্ধ হয়ে আজকের উপস্থিত এই তারুণ্যের শক্তিকে দুর্নীতি, মাদক ও সা¤প্রদায়িকতাকে প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ করতে হবে। তিনি বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহবান  জানান।

অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.খয়রুজ্জামানের সঞ্চালনায় এসময় বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা এড. এস. এ মতিন,নড়াইল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবু খোকন কুমার সাহা, আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস. এম. পলাশ, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোছা. ডালিয়া ইয়াসমিন প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: