1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

নড়াইলে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

জেলা প্রতিনিধি নড়াইল ।।
  • সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১২৭ জন পড়েছেন

“কর্তব্যের তরে, করে গেল যাঁরা, আত্মবলিদান-প্রতিক্ষণে স্মরি, রাখিব ধরি, তোমাদের সম্মান” প্রতিপদ্যকে সামনে রেখে নড়াইলে পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩ পালিত হয়েছে। নানা আয়োজনে দিবসটি পালিত হচ্ছে। এ উপলক্ষে বুধবার (১ মার্চ ) নড়াইল পুলিশ লাইন্স ড্রিলশেডে আলোচনা সভা, পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, পুলিশে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধাঞ্জলি, পুলিশ সদস্যদের পরিবারবর্গকে শুভেচ্ছা উপহার, দোয়া মাহফিলসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে নড়াইল জেলা পুলিশ।

আলোচনা সভায় সভাপতি ছিলেন নড়াইল পুলিশ সুপার (এসপি) মোসা: সাদিরা খাতুন।

পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, পুলিশ সদস্যরা দেশ ও জাতির সেবায় একনিষ্ঠ ও নিঃস্বার্থভাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে। একনিষ্ঠ, বিশ্বস্ত, স্বদেশপ্রেমী ও দেশের জন্য প্রাণ উৎসর্গকারী এ সকল পুলিশ সদস্যের পরিবারের পাশে দাঁড়ানো আমাদের একান্ত দায়িত্ব ও কর্তব্য। এ সময় তিনি উপস্থিত সকল পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদেরকে যেকোন প্রয়োজনে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী সকল পুলিশ সদস্যের পরিবারের প্রতি সহমর্মিতা, সহানুভূতি ও সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

এ সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও দায়িত্বরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: