1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ের ভূল্লী থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ২১৬ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ভূল্লী থানার আয়োজনে ওপেন হাউজ ডে ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। জনসাধারণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে এবং পুলিশই জনতা – জনতাই পুলিশ স্লোগান নিয়ে মঙ্গলবার বিকাল ৫টায় সদর উপজেলার শুখান পুখুরী ইউনিয়নের তেওয়ারীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভূল্লী থানার অফিসার ইনর্চাজ (ওসি) আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন । বিশেষ অতিথির বক্তব্য রাখেন শুখান পুখুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান, শুখান পুখুরী ইউনিয়ন বিট অফিসার আব্দুল আলিম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জীবন চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান আক্তার প্রমুখ।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক নির্মূল, বাজার এলাকায় যানজট নিরসনে পুলিশের সহযোগিতা চেয়ে বক্তব্য রাখেন স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও ইউনিয়নের বিভিন্ন এলাকার জনসাধারণ।

অনুষ্ঠানের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন প্রধান অতিথির বক্তব্যে জঙ্গীবাদ, মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং, কিশোর গ্যাং, আত্নহত্যা, গবাদি পশু চুরি, নারী ও শিশু নির্যাতনসহ বিভিন্ন বিষয়ে জনসচেতনতার আহবান জানান। তিনি বলেন স্থানীয় যে কোন আইনশৃঙ্খলা পরিস্থিতির সৃষ্টি হলে বাংলাদেশ পুলিশের অনলাইন সেবা ৯৯৯ নাম্বারে ফোন করলে আপনারা দ্রুত পুলিশের সেবা পাচ্ছেন, আপনারা যে কোন বিষয় পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করুন মনে রাখবেন পুলিশই জনতা আর জনতাই পুলিশ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: