1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

ভূল্লী বাঁধ পরিদর্শনে পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব একেএম ফজলুল হক

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ১৩৫ জন পড়েছেন
সুজন, ঠাকুরগাওঁ জেলা প্রতিনিধিঃ বাংলাদেশের কৃষি খাতে সেচ সুবিধার জন্য যে সমস্ত বাঁধ নির্মান করা হয়েছিলো তাদের মধ্যে অন্যতম একটি ভূল্লী বাঁধ, সে বাঁধের পানি ভূল্লী নদীতে আসলেও মূলত উভয় পার্শে যে কেনাল বা ডারা রয়েছে সেটিই মুলত বর্ষা মৌসুমে কৃষক দের অনেক উপকারে আসে, যার কারনে আষাড় মাসেই অনেক মানুষ রোপা লাগানো শুরু করে।
এই বাঁধে বর্ষা মৌসুমে যখন নদীর দিকে ছলছলিয়ে পানি  যেতে শূরু করে তখন প্রতিদিন বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসে হাজার হাজার নর নারী সহ ছোট বাচ্চারাও, এখানে রয়েছে নৌকা, রয়েছে নাগর দোলা সহ ভিভিন্ন আইটেমের ফলের দোকান।
আজ ১৪ জুলাই শুক্রবার  দুপুর ১১.৩০ মিনিটে পরিদর্শনে আসেন পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব এ কে এম ফজলুল হক।
এ সময় আরো উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহাবুবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ শামসুজ্জামান, ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল উদ্দীন, পানি উন্নয়ন বোর্ডের বিভাগীয় প্রধান প্রকৌসুলী মাহাবুবুর রহমান, ভূল্লী প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক বাপ্পী, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ।
 এ সময় সচিব মহোদয়কে ফুলেল শূভেচ্ছা জানান ভূল্লী বাঁধের পানি ব্যাবস্থাপনা কমিটির সভাপতি ও ভূল্লী ডিগ্রি কলেজের প্রভাষক সরকার আসাদুজ্জামান বাবু। এবং আরো উপস্থিত ছিলেন ভূল্লী এলাকার সেচের পানি সুবাধা ভোগীগন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: