1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে আ.লীগের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৪৩ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দদের ফুলের শুভেচ্ছা জানিয়েছেন নব নির্বাচিত সদস্য রত্না সিনহা।

সোমবার রাতে নিজ এলাকার দলীয় নেতাদের ফুলের শুভেচ্ছা জানান রত্না সিনহা।

যানা যায়,রাতে প্রথমে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনকে ফুলের শুভেচ্ছা জানান নব নির্বাচিত সদস্য রত্না সিনহা। পরে সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা,জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা.সাদেক কুরাইশী,সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড.অরুনাংশু দত্ত টিটো, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরে ফুলেল শুভেচ্ছা জানান রত্না।

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আমি শুভেচ্ছা জানাই রত্না সিনহাকে বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায়। আমি আশা করি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রত্না আরো সামনের দিকে এগিয়ে যাবে।

সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড.অরুনাংশু দত্ত টিটো বলেন, রতœ সিনহা পরিশ্রমী একজন রাজনৈতিক ব্যক্তি। তাকে অভিনন্দন জানাই,সেই সাথে আমি মনে করি রত্না আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত আরো বেশি শক্তিশালী করার জন্য নিজ জেলায় কঠোর ভূমিকা পালন করবে।

উল্লেখ্য- গত রোববার(১৬ জুলাই) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অনুমোদনের পর এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটিতে অনুমোদন দেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: