1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন ঠাকুরগাঁওয়ে নবাগত পুলিশ সুপার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৭২ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। নবাগত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় গণমাধ্যমকর্মীরা ছাড়াও উপস্থিত ছিলেন জেলা পুলিশের কর্মকর্তাগণ।

আজ রবিবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে ঠাকুরগাঁও জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় ব্যক্ত করেন তিনি।

এর আগে তিনি উপস্থিত গণমাধ্যমকর্মীদের পরিচয় ও মতামত গ্রহন করেন। মতবিনিময় সভায় গণমাধ্যমকর্মীদের মাঝে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর জামান মিঠু, সংগ্রামী বাংলার সম্পাদক আবদুল লতিফ, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি জিয়াউর রহমান বকুল, এখন টিভির জেলা প্রতিনিধি তানভীর হাসান তানু, এটিএন নিউজের জেলা প্রতিনিধি এম.এ সামাদ, দেশ বাংলা প্রত্রিকার প্রতিনিধি বিশাল রহমান, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আওয়াল সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

এ সময় গণমাধ্যম কর্মীরা ঠাকুরগাঁও জেলার সমস্যা ও সম্ভাবনার বিভিন্ন দিক তুলে ধরেন। এ সময় তিনি জেলার আইন শৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ কাজ করার প্রতিশ্রুতি প্রদান করেন এবং সেই সাথে সাংবাদিকদের সহযোগিতাও কামনা করেছেন তিনি। এ অনুষ্ঠানের শেষে সংবাদকর্মীদের পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: