1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

ভূল্লীতে দিনদুপুরে সাটারের তালা ভেঙ্গে ৩ লক্ষ ৩০ হাজার টাকা চুরি

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৭ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার ভূল্লী থানাস্থ ভূল্লী বাজারের লক্ষীরহাট রোডে উজ্জল টেলিকম দোকান থেকে শুক্রবার জুম্মার নামাজের সময় সাটারের তালা ভেঙ্গে নগদ প্রায় ৩ লক্ষ ৩০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে চোর।

ভূল্লী বাজারে চুরির ঘটনা নিত্যদিনের বিষয় হয়ে দাঁড়িয়েছে। ঘটনার বিবরণ দিয়ে দোকানের মালিক উজ্জল ইসলাম জানান, আমি দোকানে তালা দিয়ে দোকানের পাশেই মসজিদে জুম্মার নামাজ পড়ার জন্য যাই। নামাজ শেষে দোকানে এসে দেখি দোকানের সাটারের তালা ভাঙ্গা, দোকানে ঢুকে দেখি ড্রয়ার ও ব্যাগে থাকা ৩ লক্ষ ৩০ হাজার টাকা পয়সা হাতিয়ে নিয়ে গেছে চোর। তিনি এই ঘটনা দেখে রীতিমতো হতবাক হয়ে যান। সঙ্গে সঙ্গে তিনি বিষয়টি পার্শবর্তী দোকানের লোকজনদের জানান এবং খবর দেওয়া হয় ভূল্লী থানার পুলিশকে। খবর পেয়ে পুলিশ এসে ঘটনার তদন্ত করে।

ভূল্লী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন জানান, বাজার কমিটি থেকে নিরাপত্তা বাড়ানো হলেও দিন দুপুরে চুরি রোধ করা যাচ্ছে না। কয়েকদিন পরপর কোথাও না কোথায় চুরি সংগঠিত হচ্ছে। চুরি রোধে প্রশাসন আরো আন্তরিত না হলে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হবে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিতে বাধ্য হবেন। তিনি অবিলম্বে এসব ঘটনার সুষ্ঠু তদন্তক্রমে অপরাধীদের আইনের আওতায় আনার দাবি করেছেন।

প্রকাশ্য দিবালোকে এই দুঃসাহসের চুরির ঘটনায় ভূল্লী বাজারের ব্যবসায়ীদের মধ্যে রীতিমত চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল উদ্দীন বলেন; চুরি যাওয়ার ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: