1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৯৮ জন পড়েছেন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে উৎসব মুখর পরিবেশে পালিত হয়েছে দর্শক নন্দিত টেলিভিশন চ্যানেল মোহনা টেলিভিশনের ১৪তম বর্ষে পদার্পণ অনুষ্ঠান।

বাংলার প্রতিচ্ছবি’ শ্লোগানে আজ থেকে ১৩ বছর পুর্বে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্প্রচারে আসে মোহনা টেলিভিশন। হাটি হাটি পা পা করে তেরো বছর পুর্ণ করে ১৪ বছরে পা রাগলেন চ্যানেলটি।

মোহনা টেলিভিশনের ১৪তম বর্ষে পদার্পন উপলক্ষে শনিবার (১১ নভেম্বর) দুপুর ১২টায় ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুর্বের স্থানে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাবের মাল্টিমিডিয়া হলরুমে মোহনা টেলিভিশন দর্শক ফোরাম ঠাকুরগাঁও এর আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি বিধান চন্দ্র দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত কেক কাটা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা, উপজেলা আ.লীগের সহ-সভাপতি অশোক কুমার দাস, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লূৎফর রহমান মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার, বৈশাখী টেলিভিশনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি নাহিদ রেজা, টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রোহান, অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও দেশ টিভি প্রতিনিধি শাকিল আহম্মেদ, প্রেসক্লাবের সদস্য প্রভাষক গোলাম সারোয়ার সম্রাট, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি নবীন হাসান, অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল সুমন, মোহনা টেলিভিশনের রাণীশংকৈল উপজেলা প্রতিনিধি ফারুক আহম্মেদ সরকার প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলার প্রতিচ্ছবি শ্লোগানকে সামনে রেখে ১৩ বছর ধরে চ্যানেলটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। এসময় তারা চ্যানেলটির উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও প্রেসক্লাব এর ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শামীম, চ্যানেল২৪ প্রতিনিধি ফাতেমা-তু-সগুরা, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এন্টুনি ডেভিড নীল সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: