1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ের ভূল্লী সাব-রেজিস্ট্রার অফিসের নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ১১০ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নে  ভূল্লী সাব-রেজিস্টার অফিসের নতুন দুইতলা ভবনের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবনির্মিত এই ভবনটির উদ্বোধন করেন।

ভবন উদ্বোধন উপলক্ষে রেজিস্ট্রি অফিস চত্বরে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ভল্লী সাব-রেজিস্ট্রার মামুন বাবর, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হবিবর রহমান, সহ-সভাপতি আনারুল ইসলাম সরকার, বালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলফিকার আলী ভুটো চৌধুরী, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জাকিউল আলম জুয়েল,  বালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরে আলম, সাধারণ সম্পাদক যোগেশ রায়, দলিল লেখক সমিতির সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক  অতুল চন্দ্রসহ অফিসের অন্যান্য কর্মকর্তারা।

ঠাকুরগাঁও গণপূর্ত বিভাগ সূত্রে জানা গেছে, ভূল্লী  রেজিস্ট্রার অফিস নির্মাণ কাজের জন্য প্রকল্পের নকশা অনুযায়ী দুইতলা ভিতবিশিষ্ট ভবন নির্মাণের পরিকল্পন নেওয়া হয়৷  এতে গ্যারেজ, অফিস, রেকর্ড রুম, চেম্বার, ডায়াস, সাব-রেজিস্ট্রার এজলাস  নকলনবিস, রেকর্ড রুম, রেকর্ড স্টাফ কক্ষ, তালাশকারী, ডিজিটাল রেকর্ড কক্ষ ইত্যাদি।

এসময় উপস্থিত নেতৃবৃন্দরা জানান, সেবা গ্রহীতাদের যা‌তে সুন্দরভাবে সেবা প্রদান করা হয়। কোন ভাবে যেন গ্রাহকদের হয়রানি করা না হয় এজন্য সংশ্লিষ্ট দপ্তর প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: