1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

রাজশাহী জেলা বিএনপির লিফলেট বিতরণ ও গণসংযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৭৯ জন পড়েছেন

রাজশাহী প্রতিনিধি: ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের জনমত তৈরির লক্ষ্যে রাজশাহী জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে নগরীর ভদ্রা বাজার,বাস স্ট্যান্ড ও বালিয়াপুকুর কাঁচাবাজার পর্যন্ত সকল দোকানে,পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

এসময় রাজশাহী জেলা বিএনপির সদস্য ও সাবেক সভাপতি এড. তোফাজ্জল হোসেন তপু, দেবাশীষ রায় মধু ,সাবেক এমপি জাহান পান্না, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সদস্য মোঃ গোলাম মোস্তাফা মামুন, চারঘাট উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র জাকিরুল ইসলাম বিকুল, জেলা বিএনপির সদস্য সদর উদ্দিন ও তোফায়েল হোসেন রাজু, সাবেক মেয়র ও কেশরহাট পৌর সভাপতি আলাউদ্দিন আলো,সাধারণ সম্পাদক মশিউর রহমান মশি, মোহনপুর উপজেলা সদস্য সচিব বাচ্চু রহমান,দূর্গাপুর উপজেলা সদস্য সচিব অধ্যাপক জুবায়ের হোসেন, দূর্গাপুর পৌর মেয়র প্রার্থী ছিল জার্জিস সোহেল, কৃষক দলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আল আমিন সরকার টিটু, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুদুর রহমান লিটন ও যুগ্মআহবায়ক আরেফিন কনক, জেলা যুবদলের যুগ্মআহবায়ক অরন্য কুসুম, জেলা মহিলা দলের সভাপতি এড. সামসাদ বেগম মিতালী, সাধারণ সম্পাদক সৈয়দ রুমানা হোসেন, সি. সহ-সভাপতি ফরিদা বেগম ও শাপলা বেগম, বিএনপি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম মোস্তাফা মামুন গণমাধ্যমকে বলেন, দেশে ভাগবাটোয়ার কোন নির্বাচন হতে দেওয়া হবে না। জনগণ এই নির্বাচন প্রত্যাখ্যান করেছে, তারেক রহমানের নেতৃত্বে কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারের আগ্যাবহ নির্বাচন কমিশনকে ভাগবাটোয়ার নির্বাচন বন্ধ করতে বাধ্য করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: