1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ

রাজশাহী-৪ (বাগমারা) আসনে নৌকার অফিসে হামলা, আহত-২০

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৬২ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনে নৌকা প্রার্থীর প্রচারণা অফিসে হামলার ঘটনায় দু পক্ষের অন্তত ২০ জন কর্মী সমর্থক আহত হয়েছেন। স্বতন্ত্র প্রার্থী (কাঁচি প্রতীক) ইঞ্জিনিয়ার এনামুল হকের নেতৃত্বে তাঁর কর্মী সমর্থকরা এই হামলা চালায়।

৩১ ডিসেম্বর (রোববার) বিকাল ৫ টায় মাদারিগঞ্জ বাজারে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মাদারীগঞ্জ বাজারে নৌকার প্রচারণা অফিসে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক ও তার সমর্থকরা হামলা করে। এসময় দুই পক্ষের ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়। ভিডিও ফুটেজ পর্যালোচনা করে দেখা যায় স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের ইঞ্জিনিয়ার এনামুল হক নির্দেশনা দিচ্ছেন হামলায়।

গনীপুর ইউনিয়ন নৌকার প্রচারণা কমিটির আহবায়ক আব্দুর রাজ্জাক বাবু জানান, তারা মাদারিগঞ্জ বাজারের প্রচারণা অফিসে বসে ছিলেন। এসময় স্বতন্ত্র প্রার্থী এনামুল হক তার সমর্থকদের নিয়ে মাদারিগঞ্জ বাজারে প্রচারণা চালাচ্ছিলেন। হঠাৎ করেই এনামুল হক ও তার সমর্থকরা প্রচারণা অফিসে হামলা করেন। এসময় তারা লাটিসোটা, রড, হকি ইট পার্টকেল ছোঁড়েন। প্রতিপক্ষকে দমন করতে তাঁরা প্রতিরোধ তৈরি করেন তাঁরা। উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে আমাদের নির্বাচনী অফিসসহ ১৫ জন আহত হয়েছে।
রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম জানান, পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন রয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে অভিযান চলছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: