1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম

ঠাকুরগাঁও ২ আসনে নৌকা ও ট্রাকের লড়াই

মোঃ সুজন আলী
  • সময় : বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪
  • ৮৪ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি \ আর ৪দিন পরেই হতে যাচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। ইতিমধ্যে শেষ সময়ে প্রচারণা নিয়ে ব্যস্ত যেন সকলেই। তবে এবারে জেলার তিনটি আসনের মধ্যে নজর কেড়েছে ঠাকুরগাঁও-২ আসনটি। এই আসনের ভোটাররা বলছেন,নির্বাচনে পাঁচ প্রার্থী থাকলেও আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকের মধ্যে হবে হাড্ডাহাড্ডি ভোটের লড়াই।

সারেজমিনে গিয়ে দেখা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী মাজহারুল ইসলাম সুজন প্রতিনিয়ত ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রæতিও। থেমে নেই একই আসনের স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের আলী আসলাম জুয়েলও। তিনি উপজেলা চেয়ারম্যান পদত্যাগ করেই স্বতন্ত্র হিসেবে লড়ছেন এই লড়াই। হেবিওয়েট এই দুই প্রার্থী করে যাচ্ছেন বিভিন্ন পথসভা ও জনসভা। প্রচারণায় চলছে নৌকা ও ট্রাকের তুমুল লড়াই।

নৌকার মনোনীত প্রার্থী মাজহারুল ইসলাম সুজন বলেন,আমি আগে থেকেই সাধারণ মানুষের দ্বারেদ্বারে গিয়ে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আর ঠাকুরগাঁও-২ আসনের মানুষ আমাকে ভালোবাসে। আমার যে কোন পথসভা ও জনসভায় ব্যাপক মানুষ আমার পাশে থাকেন। আমি মনে করি এই ভালোবাসার জায়গা থেকে তারা আমাকে ভোট দিয়ে জয় করবেন। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীকে আমি ঠাকুগাঁও-২ আসনটি উপহার দিতে পাড়বো।

এদিকে স্বতন্ত্র প্রার্থী আলী আসলাম জুয়েল বলেন,আমি এই বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান ছিলাম,সেহেতু আমি মানুষের সাথে গভীর ভাবে মিশে কাজ করেছি। আমার জনসভায় ব্যাপক মানুষ থাকে আমি মনে করি তারা আমাকেই ভোট দিবে। তবে সুষ্ঠু ভোট হলে আমাকে হারানোর মতো কেউ নেই।

ঠাকুরগাঁও-২ আসনের অন্য প্রার্থীদের মধ্যে রয়েছে, জাতীয় পার্টির নুরুন নাহার বেগম,(প্রতীক-লাঙ্গল),বাংলাদেশ কংগ্রেস রিম্পা আক্তার,(প্রতীক-ডাব) ও স্বতন্ত্র আব্দুল কাদের,(প্রতীক-সোফা)।

এই আসনে মোট ভোটর রয়েছে ৩ লক্ষ ১৭ হাজার ৯৬৫জন। এর মধ্যে পুরুষ ভোটার আছে ১ লক্ষ ৬৪ হাজার ১৮৩ জন ও নারী ভোটার আছে ১ লক্ষ ৫৪ হাজার ৪৩৭ জন। ভোটকেন্দ্রের সংখ্যা আছে ১০৪ টি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: