1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

ভারতের প্রজাতন্ত্র দিবসে স্মারক সম্মাননা ক্রেস্ট পেল নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠী 

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪
  • ৬২ জন পড়েছেন
শাহিনুর রহমান সোনা, রাজশাহী: রাজশাহীতে ভারতীয় সহকারী হাইকমিশন আয়োজজিত ভারতের ৭৫তম প্রজাতন্ত্র দিবসে সাংস্কৃতিক পরিবেশনায় অংশ গ্রহন করে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠী পেল স্মারক সম্মাননা ক্রেস্ট।
শুক্রবার (২৬ জানুয়ারি) ভারতের ৭৫তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে রাজশাহীতে  ভারতীয় সহকারী হাইকমিশন সকালে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে।
সকালে সহকারী হাইকমিশনার শ্রী মনোজ কুমার জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এ অনুষ্ঠানের সূচনা করেন। এরপর ভারতের জাতীয় সঙ্গীত গাওয়া হয়। সহকারী হাইকমিশনার প্রজাতন্ত্র দিবস উপলক্ষে জাতির উদ্দেশে দেওয়া ভারতের রাষ্ট্রপতির ভাষণ পাঠ করেন। পরে বিভিন্ন সংগঠনের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়। এসময় অনুষ্ঠানে হাইকমিশনের কর্মকর্তা ও কর্মচারীসহ রাজশাহীতে অবস্থানরত বিভিন্ন মেডিকেল কলেজ এবং প্রতিষ্ঠানে অধ্যায়ন ও কর্মরত ভারতীয় নাগরিকরা উপস্থিত ছিলেন।
নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর শিল্পীরা উদ্বোধনী অনুষ্ঠানে সুন্দর ও সাবলীল নৃত্য পরিবেশনা করায় তাদেরকে ভারতীয় হাইকমিশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি উত্তরবঙ্গের প্রখ্যাত নৃত্য গুরু ও সমাজ চিন্তাবিদ হাসিব পান্নার হাতে এ সম্মাননা ক্রেস্ট তুলে দেন ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: