1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে সংবর্ধনা অনুষ্ঠানে এমপিকে স্বর্ণের নৌকা উপহার

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৫ জন পড়েছেন

ঠাকুরগাঁও সংবাদদাতা: সংবর্ধনা অনুষ্ঠানে ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজনকে স্বর্ণের তৈরি দুইটি নৌকা উপহার দিয়েছেন আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতা।

শুক্রবার রাতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের কুশলডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে এই উপহার তুলে দেয়া হয়।

প্রথমে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসনাত বাবু ও দ্বিতীয় বারে উপজেলা যুবলীগের সহ সম্পাদক আমিরুল ইসলাম স্বর্ণের নৌকা তুলে দেন।

খোঁজ নিয়ে জানা গেছে, স্বর্ণের নৌকা দুটির একভরি করে দুই ভরি স্বর্ণ দিয়ে বানানো। দুটি নৌকা বানাতে প্রায় আড়াই লাখ টাকা খরচ করেছেন এই দুই আওয়ামী লীগ নেতা।

বড়পলাশবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন।

সুজন বলেন, আমার নাম ব্যবহার করে কেউ কোন অন্যায় করলে ব্যবস্থা নেওয়া হবে। আমি কোন অন্যায়কে প্রশ্রয় দেয়নি, আগামীতেও দিবো না।

অন্যান্যদের মধ্যে ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসনাত বাবু, উপজেলা যুবলীগের সভাপতি মাজেদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার আলী, পীরগঞ্জ উপজেলার বৈরচুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টেলিনা সরকার হিমু এতে বক্তব্য দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ এবং সহযোগি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: