1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

বোদা হাইওয়ে থানা পুলিশের সেবা সপ্তাহ ২০২৪ পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬০ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টারঃ বোদা হাইওয়ে থানা পুলিশের ‘সেবা সপ্তাহ’ শুরু হয়েছে আগামী ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এ সেবা সপ্তাহ। এরই অংশ হিসেবে বোদা হাইওয়ে থানার পুলিশের উদ্যোগে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ পালিত হয়েছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বোদা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম  এর নেতৃত্বে  অর্ধ-শতাধিক মানুষের অংশগ্রহণে হাইওয়ে থানার সামনে থেকে একটি র‌্যালী বের হয়।

এসময়ে গণপরিবহন ও প্রাইভেটকার চালকদের মাঝে সচেতনতা মূলক লিফলেট, প্রশিক্ষণ কর্মশালা, যত্রতত্র পার্কিংয়ের বিরুদ্ধে সচেতনতামূলক মাইকিং, লিফলেট বিতরণ, হ্যালো এইচপি অ্যাপস ডাউনলোড করা সহ দিনব্যাপী কার্যক্রম ও খাবার ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বোদা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম বলেন, হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ চলছে। এটি গত ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে। চলবে আগামী ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত। এটি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পালিত হচ্ছে। আমাদের উদ্দেশ্য জনসাধারণকে সচেতন করা। মহাসড়কে যাতে দুর্ঘটনা শূন্যের কোঠায় নামিয়ে আনা যায়, সেই লক্ষ্যে চালক, হেল্পার, মালিক ও জনসাধারণকে সচেতন করতে লিফলেট বিতরণ করা হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: