1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৪৭ জন পড়েছেন
শফিকুল আলম ইমন, রাজশাহী: রাজশাহীতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে মহানগর আওয়ামী লীগের আয়োজনে উদযাপিত হয়েছে নানা কর্ম সূচী।
বৃহস্পতিবার (৭ মার্চ)  সকাল ৯টায় বাংলাদেশ আওয়ামী লীগ,  রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নেতৃত্বে কুমারপাড়া দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এ সময় ডাবলু সরকার বিগত দিনের ইতিহাস তুলে ধরে বলেন, ৭ মার্চের ভাষণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭ কোটি জনগনের কথা চিন্তা করে দিয়েছিলেন। এই ভাষণ থেকে বাঙালি জাতি স্বাধীনতা শব্দটি পেয়েছিলেন। এই ভাষণ বিশ্বের দরবারে ১ নম্বর ভাষণ হবে সেই আশা ব্যক্ত করেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও দেশের মানুষকে নিয়ে যে স্বপ্ন দেখে ছিলেন সেই স্বপ্নকে আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা টানা চতুর্থবারের মতো শপথ নিয়ে  স্বপ্ন পূরণে নিরলসভাবে কাজ শুরু করছেন, এই স্বপ্ন পূরণে বিগত দিনে বাধাগ্রস্থ করেছে তারা এখনও চেষ্টা চালিয়ে যাচ্ছে এই স্বাধীনতা বিরোধী ও অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতাকর্মী সহ সাধারণ সকল জনগণকে সাথে নিয়ে আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়তে সকল নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহ্বান জানান ও শপথ নেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি মোঃ বদরুজ্জামান খায়ের, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মুকিদুজ্জামান জুরাত, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক মোঃ সিদ্দিক আলম, জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ শরীফ আলী মুনমুন, রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ জেডু সরকারসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: