1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

দ্রব্যমূল্য বৃদ্ধি রোধে বাজার মনিটরিং জোরদার করতে হবে-রমেশ চন্দ্র সেন এমপি

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৪৪ জন পড়েছেন

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও : রমজান মাসকে কেন্দ্র করে কেউ যাতে বাজারগুলোতে কৃত্রিম সংকট তৈরি করে দ্রব্যমূল্য বাড়াতে না পারে সেদিকে নজর দিতে হবে। দ্রব্যমূল্য বৃদ্ধি রোধে নিয়মিত বাজার মনিটরিং জোরদার করতে মাঠ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১২টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার আইনশৃঙ্খলা কমিটির সভাপতি সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এই নির্দেশনা দেন।

পবিত্র রমজান মাস ও ঈদকে কেন্দ্র করে কোনো মহল যাতে  আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে সে জন্য সকলকে সজাগ ও সতর্ক থাকার নির্দেশনা দিয়েছেন প্রবীণ আওয়ামী লীগ নেতা ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

তিনি বলেন, পবিত্র রমজান মাস  চলছে। এই রমজানকে বলা হয় সংযমের মাস। কিন্তু আমরা দেখি এই সময় আমাদের কিছু অসাধু ব্যবসায়ী রয়েছে তারা যেন সংযমতার পরিবর্তে আরো লোভী হয়ে পড়ে। যে নিত্যপণ্যগুলো আমাদের বেশি প্রয়োজন সেইগুলোর মজুদদারি দাম বৃদ্ধিসহ নানা কারসাজি তারা করে থাকে। এই অসাধু ব্যবসায়ী এবং পাশাপাশি যারা চোরাকারবারি তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিতে হবে।

রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁও শান্তিপ্রিয় এলাকা, অতএব এই শান্তিপ্রিয় জনপদে আমরা কোন ধরনের বিশৃঙ্খলা চাই না। আমরা চাই শান্তিপ্রিয় এই ঠাকুরগাঁও জেলায় সকলেই তার নিজ নিজ ধর্ম পালন করবে । এজন্য প্রশাসনের পাশাপাশি সকল জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দকে সজাগ করার আহ্বান জানাচ্ছি।

ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে আইনশৃঙ্খলা সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলার চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন সহ সদর উপজেলার তিনটি থানার অফিসার ইনচার্জ, সদর উপজেলার ২২টি ইউনিয়নের চেয়ারম্যান সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: