1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

ঠাকুরগাঁও উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী তুষারের মতবিনিময়

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৩৮ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে নিজের আগ্রহ প্রকাশ করে দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের সাথে মতবিনিময় করেছেন সাবেক জেলা পরিষদ সদস্য, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী রওশনুল হক তুষার।

শুক্রবার (১৫ই মার্চ) বিকালে সদর উপজেলার ভূল্লী ডিগ্রি কলেজে হলরুমে দলীয় নেতাকর্মী ও জনসাধারনের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সমবায় বিষয়ক সম্পাদক আশরাফুল হক চৌধুরী, বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টো চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে এ আলম সিদ্দিকী মুক্তি, মাওলানা তমিজ উদ্দিন, সাবেক জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এসএম সাওন চৌধুরী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাকিউল আলম জুয়েল, ভূল্লী ডিগ্রি কলেজের প্রভাষক আসাদুজ্জামান বাবু, ৫ নং বালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরে আলম, সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম সহ স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানের লভ্যাংশের অংশ থেকে দীর্ঘদিন থেকে মানুষের সেবা করে আসছেন। এই সেবা পুরো উপজেলা বাসীর কাছে পৌছাতেই তিনি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান। তিনি পদ পদবী ও ক্ষমতার জন্য তিনি চেয়ারম্যান হতে চান না, তিনি উপজেলা বাসীর সেবক হতেই চেয়ারম্যান হতে চান।

তাই তিনি জনসাধারণের দোয়া ও সমর্থন চেয়েছেন। আমরা সকলে মিলে আপনার পাশে থাকবো। অনুষ্ঠানে বক্তারা রওশনুল হক তুষারকে উপজেলা চেয়ারম্যান নির্বাচন করার জন্য সমর্থন জানান।

অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী রওশনুল হক তুষার বলেন, আমার বাবা আজিজুল হক খোকা উপজেলার চেয়ারম্যান ছিলেন। তিনি দীর্ঘদিন এই উপজেলাবাসীর জন্য কাজ করে গেছেন। আমি বাবার দেখানো পথ ধরেই এই উপজেলার মানুষদের পাশে থাকতে চাই। আমি জেলা পরিষদ সদস্য থাকা কালীন যতটুকু বরাদ্দ পেয়েছি সব টুকু আপনাদের মাঝে বিলিয়ে দিয়েছি। আপনারা জানেন আমার একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে সেখান থেকে কিছু লভ্যাংশ মানুষদের কল্যাণে ব্যায় করি। আমার পদ পদবীর লোভ নেই। আমি সারাজীবন আপনাদের সেবক হয়ে থাকতে চাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: