1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময়

মোঃ সুজন আলী
  • সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ২৬ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে নিজের আগ্রহ প্রকাশ করে দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের সাথে মতবিনিময় করেছেন সাবেক জেলা পরিষদ সদস্য, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী রওশনুল হক তুষার।

সোমবার (১৮ মার্চ) বিকাল ৪টায় বড়গাঁও ইউনিয়নের লক্ষীর হাট বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে দলীয় নেতাকর্মী ও জনসাধারনের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ফয়জুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তারা বলেন, আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে রওশনুল হক তুষার যোগ্যপ্রার্থী। তিনি অত্যন্ত পরোপকারী জনগণের আস্থাভাজন । তিনি করোনা মহামারী সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের সময় ঠাকুরগাঁও  উপজেলার সকল শ্রেণীর মানুষের পাশে তার ব্যক্তিগত সামর্থ্য অনুযায়ী সার্বিক ভাবে সহযোগিতা করেছেন ও পাশে দাঁড়িয়েছেন। জেলা পরিষদ সদস্য থাকা কালীন আমরা উপজেলাবাসী দেখেছি তিনি যতটুকু বরাদ্দ পেতেন সব টুকু আমাদের মাঝে বিলিয়ে দিয়েছেন। তিনার বাবা আজিজুল হক খোকা উপজেলার চেয়ারম্যান ছিলেন। তিনি দীর্ঘদিন এই উপজেলাবাসীর জন্য কাজ করে গেছেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বড়গাঁও ইউনিয়ন  আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, সহ-সভাপতি নরেশ চন্দ্র, সাধারণ সম্পাদক মনিরঞ্জন দেবনাথ মনি, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহিরুল ইসলাম হেলালসহ স্থানীয় দলীয় নেতাকর্মী, সাধারণ জনগণ, স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: