1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

রামগঞ্জে উপজেলা চেয়ারম্যান মনির চৌধুরীর অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৪৪০ জন পড়েছেন

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে করোনা ভাইরাসের লকডাউনের কারনে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরন করা হয়েছে।
আজ শনিবার দিনব্যপি রামগঞ্জ পুলিশ বক্স চত্বরে রিক্সা ও ভ্যনচালকদের, রামগঞ্জ ওয়াপদা সড়কের পাশে বেদে পরিবার, সোনাপুর চৌরাস্তা ও সোনাপুর-বাঁশঘর সড়কের পাশের ছিন্নমূল অসহায় মানুষদের ঘরে ঘরে নিজ হাতে খাদ্যদ্রব্য পৌঁছে দেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়া উদ্দিন জিয়া, রামগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শান্ত, সাংগঠনিক সম্পাদক সবুজ হোসেন শান্ত ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হেলাল সহ প্রমূখ।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনির হোসেন চৌধুরী জানান, বর্তমানে বিশ্বব্যাপী করোনাভাইরাস সংক্রমণের কারনে গৃহবন্ধীতে থাকা মানুষগুলো খুবই কষ্ট পাচ্ছে। তাই তাদের মুখে হাসি ফোটাতে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহন করেছি।আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা