1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

বাগমারার গোয়ালকান্দি তে ত্রান নিয়ে করোনা নিয়ন্ত্রন কক্ষের সদস্যরা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৩৮৪ জন পড়েছেন

রুস্তম আলী শায়ের বাগমারা প্রতিনিধিঃ এবার ত্রান বাগমারার গোয়ালকান্দি ইউনিয়নে করোনা নিয়ন্ত্রণ কক্ষের সদস্যরা।
রাজশাহী-৪ বাগমারা আসনের সাংসদ ইঞ্জিঃ এনামুল হক এর গঠিত বাগমারা করোনা নিয়ন্ত্রণ কক্ষের সদস্যরা গরিব অসহায় মানুষদের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন ত্রান সামগ্রী।তারই ধারাবাহিকতায় সোমবার উপজেলার গোয়ালকান্দি তে চা দোকানিদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।
গোয়ালকান্দি ইউনিয়নের চেঁউখালী কদম-তলা বাজারে প্রায় শতাধিক দোকানীদের মাঝে ত্রান বিতরণ বিতরণ করেন করোনা কক্ষের সদস্য ও গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

খাদ্য সামগ্রী পৌঁছে দেন নিয়ন্ত্রণ কক্ষের সদস্য উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।
এছাড়াও বিতরণের সময় উপস্থিত থেকে ত্রান বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুস সালাম প্রামানিক,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম,সাধারণ সম্পাদক ও চেঁউখালী উচ্চ বিদ্যালয়ের সদস্য বকুল খরাদী মাস্টার,ছাত্রলীগ নেতা আব্দুর রউফ,ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবু সায়েম,সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র সরকার সহ প্রমূখ।
এ সময় এমন উদ্যোগের জন্য সাংসদ ইঞ্জিঃ এনামুল হক ও তাঁর নির্দেশিত করোনা নিয়ন্ত্রণ কক্ষের সদস্যদের গোয়ালকান্দি বাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুস সালাম ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বকুল খরাদী মাস্টার।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা