1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত বোদা হাইওয়ে থানা পুলিশের সেবা সপ্তাহ ২০২৪ পালিত বঙ্গবন্ধু ডিজিটাল মিউজিয়াম পরিদর্শন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আমাদের শক্তির মূল উৎস হলো একুশের চেতনা: হাসান ইকবাল শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কুমারপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রামগঞ্জে করোনা মহামারীতে বিপাকে পড়া কৃষকের পাশে দাঁড়িয়েছে ইসলামী আন্দোলন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৬৩৯ জন পড়েছেন

আবদুর রহমান, নিজস্ব প্রতিনিধিঃ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের এই মহামারীতে স্তব্ধ হয়েছে আছে মাতৃভূমি সোনার বাংলাদেশ। এ থেকে পরিত্রাণের জন্য সরকার বিভিন্ন ধরনের নির্দেশনা দিয়ে আসছেন।

এদিকে চলছে অনির্দিষ্ট কালের লকডাউন। এমন পরিস্থিতিতে কঠিন বিপাকে পড়েছেন নিম্ন আয়ের কৃষকরা। টাকার জন্য কাটতে পারছে না ধান। আবার প্রচন্ড বৃষ্টিতে ডুবে যাচ্ছে কৃষকের একমাত্র হাতিয়ার বোরোধান।

বর্তমান পরিস্থিতি ও কৃষকের এমন কষ্ট সহ্য করতে না ফেরে তাদের পাশে এসে দাড়িয়েছেন বাংলাদেশের বহু আলোচিত ইসলামী ভাবধারার রাজনৈতিক সংগঠন ইসলামী আন্দোলন বাংলাদেশের।

রবিবার (২৬ এপ্রিল) রামগঞ্জ উপজেলার ১০ নং ভাটরা ইউনিয়ন ইসলামী আন্দোলন বাংলাদেশের যৌথ উদ্যোগে আয়োজিত বিভিন্ন স্থানে ১৬ সদস্যের একটি প্রতিনিধি টিম কৃষকের ধান কেটে তাদের বাড়ি পৌঁছে দেন। সপ্তা ব্যাপী এমন কর্মসূচি চালু থাকবে বলে জানান নেতাকর্মী।

এ-সময় উপস্থিত ছিলেন,ধান কাটা কমিটির টিম প্রধান মোঃ আবুল হোসাইন (নোমান), ইউপি ইসলামী আন্দোলনের অর্থ সম্পাদক মোঃ শাহাদাত মিজি, ইউপি যুব আন্দোলনের সভাপতি মোঃ মাজাহারুল আরিফ,মোঃ শফিক মিজি (শাহানাজ), মোঃ শাহাদাত হোসাইন, মোঃ আজিজুর রহনান,মোঃ ফারুক, মোঃ বিল্লাল হোসেন, মোঃ জুয়েল, মোঃ আফসান হোসেন শাওন, মোঃ হাছান আলি, মোঃ বিজয়, মোঃ তারেকসহ প্রমূখ।

টিম প্রধান বলেন, পীর সাহেব চরমোনাই’র নেতৃত্বে আমরা সবসময় প্রস্তুত অসহায় ও নিম্ন আয়ের কৃষক দিনমজুরের পাশে দাড়াতে। ধান কাটা কর্মসূচি অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: