1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম
চালু হতে যাচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন  আওয়ামী লীগ মানুষের কল্যাণে রাজনীতি করে- আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সাংবাদিক মিলনের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত কবি শাহ্ কামাল আহমদকে আন্তর্জাতিক সাহিত্য অ্যাওয়ার্ড প্রদান করায় সাহিত্য আড্ডা ও নৈশভোজ অনুষ্ঠিত রাজশাহীতে দশম আন্তর্জাতিক যোগ দিবস উদযাপন  রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক পরিষদ’র আত্মপ্রকাশ সমবায়ভিত্তিক কৃষি বিপ্লব গড়ে তুলতে হবে: প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু 

করোনা মুক্ত ফুলবাড়ীর এনামুল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৯১ জন পড়েছেন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:করোনা মুক্ত হয়েছেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার এক মাত্র করোনা আক্রান্ত এনামুল হক (৩১)।
গতকাল বৃহস্পতিবার তার দ্বিতীয় ফলোআপ পরিক্ষায় ফলাফল নেগটিভ এসেছে। করোনা মুক্ত ফলাফল হয়েছে মর্মে নিশ্চত করেছেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাসানুল হোসেন।
উল্লেখ্য কর্মস্থল নারায়নগঞ্জ থেকে ফেরত আসার পর এলাকার লোকজন প্রশাসনকে অবগত করলে,গত ১২এপ্রিল টেষ্টের জন্য তার নমুনা সংগ্রহ করলে। গত ১৪ এপ্রিল রিপোর্ট পজেটিভ আসারপর করোনা ভাইরাসে সনাক্ত হন উপজেলার দৌলতপুর ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে এনামুল হক। এরপর তাকে আইসোলেশনে রেখে তার বাড়ীসহ ওই এলাকার লকডাউন করে দেয়া হয়। এর ১৬দিন চিকিৎসাধিন থাকার পর নমুনা টেষ্টে করোনা মুক্ত ফলাফল পাওয়া যায় তার।
করেনা জয়কারী এনামুল হক বলেন, এই ১৬দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসকগন ও উপজেলা প্রশাসন নিয়মিত তার খোঁজ খবর নিয়েছেন ও চিকিৎসা সেবা দিয়েছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাসানুল হোসেন বলেন ফুলবাড়ীতে ৩৪ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষা করে ৩৩ জনের নেগেটিভ রেজাল্ট হয়েছে। এ উপজেলার একজন পজেটিভ রোগী এনামুল হক তিনি এখন করোনা মুক্ত হয়েছে, তবে তৃতীয় ফলোআপ রিপের্টের জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। বর্তমানে আর কোন করোনা রোগীনাই এই উপজেলায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: