1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে আরও ৩জন করোনায় আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ৩১১ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও  জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের হরিপুরে নতুন করে ২ জনে এবং বালিয়াডাঙ্গীতে একজন ব্যক্তি কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এদের মধ্যে দুইজন পুরুষ ও একজন মহিলা রয়েছেন।

দিনাজপুর এম আ: রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত তথ্যসুত্রে শনিবার (২ মে) রাত সাড়ে ৯ টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

ঠাকুরগাঁও সিভিল সার্জন বলেন, আজ ২ মে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁওয়ে নতুন করে হরিপুর উপজেলায় দুইজন ও বালিয়াডাঙ্গী উপজেলায় একজনসহ মোট তিনজন করোনায় সংক্রমিত হয়েছেন। হরিপুরে আক্রান্তদের একজন নারী ও একজন পুরুষ, তাদের দুজনেরই বয়স ২০ বছর এবং তারা নারায়ণগঞ্জ ফেরত। এছাড়া বালিয়াডাঙ্গীতে একজন পুরুষ আক্রান্ত হয়েছেন তার বয়স ৫৫ বছর। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁওয়ে সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা বর্তমানে ১৯ জন।তবে এদের মধ্যে ৩ জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন। এছাড়াও তিনি সরকারি নির্দেশনা মেনে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

উল্লেখ্য, এর আগে গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন সহ প্রথম ৩ জন করোনা রোগী শনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন সনাক্ত হয়। এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন সনাক্ত হয়। ২১ এপ্রিল সদরে একজন নারী সনাক্ত হয়।২৬ এপ্রিল বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে গাজীপুরে গার্মেন্টস এ চাকুরী করা ২৭ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হয়। ২৭ এপ্রিল জেলার হরিপুরে ৩ জন, পীরগঞ্জে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৬ জন করোনা রোগী শনাক্ত হয়। ২৮ এপ্রিল হরিপুরে নতুন করে আরও একজন করোনা রোগী সনাক্ত হয়।৩০ এপ্রিল নতুন করে পীরগঞ্জে এক পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে। আজ সর্বশেষ ২ মে হরিপুরে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৩জন আক্রান্ত হওয়ায় জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৯ জনে। তবে এরমধ্যে তিনজন ব্যক্তি সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: