1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

করোনাকে জয় করে পিতা পুত্রের ঘরে ফেরৎ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৬ মে, ২০২০
  • ১০৭ জন পড়েছেন

টানা চৌদ্দ দিন করোনার সাথে যুদ্ধ করে ডাক্তাদের নিবির পরিচর্যায় রোগমুক্ত হয়ে বাড়ি ফেরার সনদ পেয়েছেন সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার করোনা আক্রান্ত পিতা পুত্র। মঙ্গলবার সন্ধ্যায় তারা বাড়ি ফেরার সনদ পেয়েছেন।

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী মঙ্গলবার তার সরকারি ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্ট দেন। ইউএইচএফ পিও’র বরাত দিয়ে তিনি লিখেছেন রাজধানী ঢাকার ওই হাসপাতালের ডাক্তারগণ দুইবার চেক করার পর ফলাফল নেগেটিভ এসেছে।
এদিকে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল এ প্রতিনিধিকে জানান, করোনায় আক্রান্ত পিতাপুত্র রোগমুক্ত হয়েছেন।
গত ২৪ এপ্রিল উপজেলার মনসুর নগর ইউনিয়নের মাজনাবাড়ি গ্রামে মুদি দোকানী পিতা ও পল্লী চিকিৎসক পুত্র করোনা আক্রান্ত হন। মুদি দোকানী পিতার বয়স ৬৪ বছর, পুত্রের বয়স ৩৫ বছর।
এদিকে আক্রান্ত হবার পর থেকে কাজিপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় সাহেবের সার্বিক সহযোগিতায় বাড়ির অন্য সদস্যদের লকডাউনে থাকালিন সময়ে খাবারসহ অন্যান্য বিষয়ে সহযোগিতা দেয়া হয়েছে।
কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী এবং উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী তাদের সার্বক্ষণিক খোঁজ খবর নিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা