1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে তন্ত্র-মন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ঠাকুরগাঁওয়ে গণপরিবহন শ্রমিকরা ত্রাণের দাবিতে মহাসড়ক অবরোধ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ১৭৪ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে গণপরিবহন শ্রমিকরা ত্রাণের দাবিতে মহাসড়ক অবরোধ করেছেন বাস টার্মিনালে। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ত্রাণ সামগ্রী দিয়ে সহযোগিতা করার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন গণপরিবহন শ্রমিকরা।

সোমবার ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের সদর চৌধুরী পাম্পের সামনে সামনে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখেন গণপরিবহন শ্রমিকরা।

স্থানীয় গণপরিবহন শ্রমিকরা জানান, করোনাভাইরাসে কারণে আমরা কর্মহীন হয়ে পড়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিভিন্ন জায়গায় ত্রাণ সামগ্রী দেওয়া হচ্ছে কিন্তু আমরা পাচ্ছি না। বার বার স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানকে বলেও কোনো কাজ হয়নি। তাই বাধ্য হয়ে রাস্তায় নেমে পড়েছি।

বাসস্ট্যান্ড এলাকার রুবেল জানান করোনাভাইরাসের কারণে আমরা কোনো কাজ করতে পারতেছি না। আমার পরিবারের সবাই কয়েকদিন থেকে আলু সিদ্ধ করে খাচ্ছি। কোনো ত্রাণ সামগ্রী না পাওয়ায় আজ বাধ্য হয়ে রাস্তায় আসছি।

এ সময় ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন ঘটনাস্থলে এসে এলাকাবাসীর ও গণপরিবহন শ্রমিক এর সাথে কথা বলে তাদের ত্রাণ সামগ্রী দিয়ে সহযোগিতা করার আশ্বাস দিলে স্থানীয়রা ফিরে যান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা