1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

চোখের জলে নিরাপদ দূরত্বে থেকে সন্তান কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মেয়র ফেরদৌস

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২০ মে, ২০২০
  • ৪৫৮ জন পড়েছেন

রবিন খান, স্টাফ রিপোর্টারঃ নাটোরের সিংড়া পৌরবাসির খাদ্য ও নিরাপত্তা নিশ্চিত করতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি’র এর নির্দেশনা,পরামর্শ ও সহযোগীতায় করোনা যুদ্ধের সার্বক্ষনিক সম্মুখ যোদ্ধা হিসেবে পৌরবাসীর পাশে রয়েছেন মানবিক মেয়র জান্নাতুল ফেরদৌস। পৌরবাসীর টানে দীর্ঘ দেড় মাস যাবত বাড়ির বাহিরে অবস্থান করছেন।

পরিবেশবান্ধব ই-রিকশা “চলো” পরিবহন ও দুইটি অ্যাম্বুলেন্স সার্ভিস ও হটলাইন পদ্ধতির মাধ্যমে সেই ই-রিক্সাগুলো দিয়ে বাড়ি বাড়ি নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী ও ঔষধ সরবরাহের কাজে সার্বক্ষনিক নিয়োজিত রয়েছেন ।

এছাড়াও রাতের আঁধারে মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবার, কর্মহীন মানুষদের ঘরে ঘরে চলো সার্ভিসের গাড়িগুলোর মাধ্যমে ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছেন।

জুনাইদ আহমেদ পলক এমপি’র এর নির্দেশনায় জান্নাতুল ফেরদৌস এর তত্ত্বাবধানে শতাধিক আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা স্বেচ্ছায় প্যাকেট তৈরি থেকে শুরু করে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

গতকাল ছিল মেয়র ফেরদৌস এর সন্তান অরিন ফেরদৌস এর জন্মদিন। পৌরবাসির মহামূল্যবান ভোট আর ভালোবাসার প্রতিদান দিতে, পৌরবাসির খাদ্য নিরাপত্তা ও তাদের ঘরে থাকা নিশ্চিত করার লক্ষ্যে সন্তানের জন্মদিনেও তার ঘরে ফেরা হলোনা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *