1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ লোহাগড়া ১২টি ইউপিতে চেয়ারম্যান পদে ৬৭ প্রার্থী মনোনয়ন জমা খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নড়াইলে দোয়া মাহফিল ভাঙ্গার আলগী ইউনিয়নে নিজের অর্থায়নে জনহিতকর কাজ করে দৃষ্টান্ত রাখলেন ইউপি মেম্বার শওকত মোল্লা নাগরপুরে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি কুদরত আলী নাগরপুরে নৌকার মাঝিকে বিজয়ী করার লক্ষে নির্বাচনী জনসভা ভাঙ্গায় ইউপি নির্বাচনে মেম্বর পদপ্রার্থী মনিরুজ্জামান মুন্সী এলাকাবাসীর জন্য কাজ করতে ফুটবল মার্কায় ভোট চাইলেন কোটালিপাড়া’তে সাড়া ফেলেছে ‘স্টেপ’র আউটলেট ফ্যাশন ফিট সু স্টোর নলদী ইউনিয়নে নৌকার মাঝি হলেন জাহাঙ্গীর আলম বিশ্বাস

এবারও রায়গঞ্জ সেরা ধানগড়া মডেল উচ্চ বিদ্যালয়

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩১ মে, ২০২০
  • ৪৩৪ জন পড়েছেন

এম. আবদুল্লাহ সরকার – রায়গঞ্জ প্রতিনিধিঃ

এক যুগেরও বেশি সময় ধরে এসএসসির সেরা স্থান দখল করে থাকা সিরাজগঞ্জের রায়গঞ্জের ধানগড়া মডেল উচ্চ বিদ্যালয় এবারও সেরা স্থান দখল করেছে।

চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফলে ২০৬ জন শিক্ষার্থীর মধ্যে ৭৪ জন জিপিএ-৫ পেয়ে উপজেলার সেরা হয়েছে প্রতিষ্ঠানটি। মাত্র ২ জন ফেল গেলেও উচ্ছাসের কোন কমতি নেই।
ভয়াবহ করোনার থাবাকে উপেক্ষা করে সন্তানের ফলাফল জানার জন্য হুমড়ি খেয়ে পড়েন অভিভাবকরা। সন্তোসজনক ফলাফলে অনেকেই খুশি হয়েছে বলে দেখা যায়।

প্রতিষ্টানের শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম, মেধা ও মননশীলতার সঠিক প্রয়োগ সহ শিক্ষার্থী অভিভাবকদের সাথে নিবিড় সম্পর্কের কারণেই প্রতি বছর সেরা হয়ে উঠতে সাহায্য করে বলে জানা যায়।

প্রতিটি শিক্ষার্থীর প্রতি নিরলস শ্রম রয়েছে এখানকার শিক্ষকদের। অমনোযোগীদের প্রতি কঠোরতা এবং প্রকৃত মেধাবীদের প্রতি আলাদা দৃষ্টি দেবার ফলেই এমন সেরা হয়ে উঠা প্রতিষ্টানটির।

যোগ্য প্রধান শিক্ষকের নির্দেশে বাস্তবায়নে কোন রকমের পিছপা হন না এখানকার শিক্ষকবৃন্দ।

নিয়মিত মনিটরিংয়ের জন্য রয়েছে আলাদা জনবল। এখানে সুপার কম্পিউটার ল্যাব,রয়েছে সম্পুর্ণ ডিজিটাল ক্লাশ রুম সহ আধুনিক বিজ্ঞানাগার।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন আকন্দ বলেন, সঠিক দিক নির্দেশনা ফলো করা, ক্লাশ ফাকি না দেয়া, অভিভাবকদের সাথে যোগাযোগ রাখার ফলে প্রতি বছরই প্রতিষ্ঠানটি উপজেলার সেরা প্রতিষ্টানে দাড়ি আছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা