1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম
নড়াইল শহরের মধ্যে ফোর লেন সড়ক নির্মান বন্ধের দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের পরিবারকে কুপিয়ে জখম, প্রতিবাদে রাজপথে গণমাধ্যম কর্মীরা মানুষের ভাগ্যোন্নয়নে নৌকার বিকল্প নেইঃ আব্দুর রহমান আরব আমিরাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমেকে ফুলেল শুভেচছা জানালেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের পরিবারের উপর হামলা জি এম কাদেরের ৭৩তম জন্মদিনে হাবিব খান ইসমাইলের শুভেচ্ছা কাপাসিয়ায় মানবতার ঘরে করা যায় করোনা টিকা গ্রহণের রেজিস্ট্রেশন ভাঙ্গায় চাদাঁর দাবীতে মাটি কাটা ভেকু ও ট্রাক ভাংচুরের অভিযোগ রামগঞ্জে দেহলা দিশারী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রচনা প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ সলঙ্গার হাটিকুমরুলে এলিট পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের নতুন শাখার উদ্ভোদন

বরগুনা হাসপাতালের আইসোলেশন ইউনিট অস্বাস্থ্য কর পরিবেশ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৩১ জন পড়েছেন

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার সদর হাসপাতালের আইসোলশন ইউনিট
গুলো দীর্ঘদিন যাবত অস্বাস্থ্যকর পরিবেশ রয়েছে।এমনটা অভিযোগ করেন করোনা আক্রান্ত ভর্তি হওয়া কয়েকজন রোগী।

সরেজমিনে গিয়ে দেখা গেছে,হাসপাতালের করোনা ভাইরাসে প্রস্তুত করে রাখা হয়েছে আইসোলেশন ইউনিট।তেমন ভাল কোনো কার্যক্রম নেই।রোগীদের খাবার ফেলে রাখা হয় রুমের মেঝেতে।বাথরুমের অবস্থা খারাপ।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে,গত ২৪ ঘন্টায় নতুন করে মোট আক্রান্ত হয়েছে-১২জন।এ জেলা মোট আক্রান্ত ৯৪জন এদের মধ্যে ৬৬জন পুরুষ এবং ২৮ জন মহিলা।

বরগুনা জেলা সদর হাসপাতালের আইসোলেশনে করোনা আক্রান্ত ভর্তি কয়েকজন রোগী বলেন,
আমাদের বাথরুম নোংরা, টেস্টের আট-দশ দিন পরে ও মিলছে না পরীক্ষার রিপোর্ট, করোনায় সুস্থ্য হওয়া রোগীর পরিত্যাক্ত পোশাক আমাদের নাকে ডগায় রাখা হচ্ছে, প্রতিদিন একই ধরণের খাবার দেয় বিদ্যুৎ না থাকলে বিকল্প কোনো ব্যবস্থা থাকে না।আমরা অন্ধকারে থাকি।আর এসব দেখার যেন কেউ নেই।

জেলা সদর হাসপাতালে করোনা আইসোলেশনের দায়িত্বে থাকা ডা. এম কে আজাদ বলেন, এত সুন্দর পরিবেশ বরগুনা আর কোন ব্লিডিং এর নেই। তবে মাত্র ৬ জন ক্লিনার দিয়ে পরিচ্ছন্ন রাখতে হিমসিম খেতে হচ্ছে।নিজেদের পকেটের পয়সা খরচ করে ফ্যানসহ ইলোক্রাট্রসিয়ান দিয়ে কাজ করাতে হচ্ছে।

বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ুন শাহীন খান বলেন,হাসপাতালে কিছুটা সমস্যা আছে। পরিচ্ছন্নতা কর্মীদের স্বল্পতা সহ নানান সমস্যা।বিদ্যুতের বিকল্প জেনারেটরের ব্যবস্থা করা হবে।হাসপাতালের যেকোনো সমস্যা তত্বাবধায়কের সাথে আলেচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *