1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

মোহাম্মদ নাসিম স্মরণে কাজিপুরে আ.লীগের মাস ব্যাপী কর্মসূচি

মো: আশরাফুল আলম
  • সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৯৭ জন পড়েছেন

স্টাফ রিপোর্টারঃ সিরাজগঞ্জ-১ আসনের এমপি সাবেক স্বাস্থ্যমন্ত্রি সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের মৃত্যুতে কাজিপুর উপজেলা আ.লীগ মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে।
সোমবার (১৫ জুন) দুপুরে কাজিপুর উপজেলা আ.লীগ দলীয় কার্যালয়ে নেতাকর্মিদের মাঝে কর্মসূচি ঘোষণা করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।
তিনি জানান, মোহাম্মদ নাসিমের আকস্মিক মৃত্যুতে কাজিপুরবাসী অনেকটা হতবিহবল হয়ে পড়েছে। মাসব্যাপী অনুষ্ঠানের মাধ্যমে আমরা তাঁর স্মৃতিকে জাগরুক রেখে দোয়া খায়ের করতে চাই।
এলক্ষ্যে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে পালাক্রমে দোয়া খায়ের, প্রতিটি ইউনিয়ন ও একটি পৌরসভায় দোয়া মাহফিল, উপজেলার প্রতিটি মসজিদ, মক্তব ও মাদ্রাসায় দোয়ার অনুষ্ঠান, এতিমখানায় কোরানখানি ও উন্নতমানের খাবার পরিবেশন, উপজেলার প্রতিটি হাট-বাজারে ও দোকানে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, উপজেলা দলীয় কার্যালয়ে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মিদের সমন্বয়ে মোহাম্মদ নাসিমের স্মৃতিচারণ ও দোয়ার অনুষ্ঠান।
এছাড়া মাসব্যাপী উপজেলার সকল মসজিদে জুম্মার নামাজান্তে বিশেষ দোয়া অনুষ্ঠিত হবে। উপজেলার ১৫ টি মন্দিরেও মাসব্যাপী বিশেষ প্রার্থনা অনুষ্ঠানের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচি ঘোষণা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বেলাল হোসেন, বর্তমান ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, আ.লীগের যুগ্ন সম্পাদক ছাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হান্নান তালুকদার, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, সম্পাদক আবু সায়েম তালুকদারসহ প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সম্পাদকগণ। পরে মোহাম্মদ নাসিমের বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন কাজিপুর ওলামালীগের সভাপতি মাওলানা আব্দুল মোত্তালিব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: