1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

অপেক্ষায় কথামনি

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ৩১৬ জন পড়েছেন

স্বপ্ন দেখেন বড় অভিনেত্রী হওয়ার। সেই পথ ধরেই হাটছেন যশোরের মনিহারের মেয়ে কথামনি। প্রথমে উপস্থাপনায় নাম লেখেন তিনি। নিয়মিত মাইটিভিতে গান ও সিনেমা বিষয়ক দুটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন। এদিকে এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন চলচ্চিত্রেও।

তার হাতে আছে এখন তিনটি চলচ্চিত্র। হাসিবুল ইসলাম মিজানের ‘মনে মনে প্রেম’ শিরোনামের চলচ্চিত্রে প্রথম চুক্তিবদ্ধ হন এই গ্ল্যামারকন্যা। কিন্তু নির্মাতার মৃত্যুর কারণে এখনো ছবির শুটিং শেষ করা হয়নি। প্রযোজনা সূত্রে জানা যায় খুব শিগগির এই ছবির শুটিং আবার শুরু হবে। এদিকে সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন রবিউল ইসলাম রাজের ‘খোদার কসম’ ও ‘এসোনা প্রেম করি’ শিরোনামের আরো দুটি ছবিতে।

করোনা পরিস্থিতি ভালোর দিকে গেলে এই দুটি ছবির কাজ শুরু হবে বলে জানান কথামনি। তিনি আরো বলেন, আমি কাজ দিয়ে সবার মন জয় করতে চাই। অভিনেত্রী শাবনুর আমার প্রিয় অভিনেত্রী। তার মতো কিছু ভালো চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে। লকডাউনের আগেই ছবি দুটির শুটিং শুরু হওয়ার কথা ছিলো।

করোনায় সব কিছু এলোমেলে হয়ে গেছে। তিনটি ছবিতে দর্শক আমাকে তিনটি চরিত্রে দেখতে পাবেন। অভিনয় দিয়ে আমি দর্শকের মন জয় করতে চাই। এরইমধ্যে আমি ছোটপর্দার কয়েকটি নাটকের প্রস্তাব পেয়েছি। তবে আমার স্বপ্ন চলচ্চিত্র। তাই এটি নিয়ে আমি এগিয়ে যেতে চাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: