1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

বেলকুচিতে কৃষি যন্ত্রপাতি বিতরণ

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৩৪০ জন পড়েছেন

সবুজ সরকারঃ
সিরাজগঞ্জের বেলকুচিতে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-।। প্রজেক্ট (NATP-2) প্রকল্পের আওতায় AIF-2 এবং AIF-3 ম্যাচিং গ্রান্ট প্রাপ্ত সিআইজি কৃষক সমবায় সমিতি কর্তৃক দাখিলকৃত “খামার যান্ত্রিকীকরণের মাধ্যমে কৃষি উৎপাদনশীলতা বৃদ্ধি শীর্ষক প্রকল্প এর কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয় ।

৯ ই জুলাই, বৃহস্পতিবার বেলকুচি উপজেলা পরিষদে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, বেলকুচি উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, বেলকুচি উপজেলার আওয়ামীলীগের সভাপতি ইউসুফজী খাঁন, সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, সাবেক বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা প্রমূখ।

এ সময় প্রধান অতিথির মাননীয় সংসদ সদস্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কৃষি বান্ধব নেত্রী। কৃষির সমৃদ্ধি ও উন্নয়নে তিনি বদ্ধপরিকর । বেলকুচির চরাঞ্চলে কৃষির মান উন্নয়ন করতে ও উৎপাদন বৃদ্ধিতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হবে ।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আনিছুর রহমান, (উপজেলা নির্বাহী কর্মকর্তা) বেলকুচি, সিরাজগঞ্জ ।কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকদের মাঝে ১৯ টি পাওয়ার টিলার মেশিন, ৬ টি ধান মাড়াই যন্ত্র (পাওয়ার থ্রেসার), ৫ টি ধান কাটার যন্ত্র (হারভেস্ট মেশিন) ও কৃষি পণ্য সরবারাহের জন্য ১ টি গাড়ী বিতরণ করা হয় ।

সবুজ সরকার

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: