1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

শাকিব খানের বিপরীতে অভিনয়ের জন্য প্রস্তুত দীঘি

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৩৮৯ জন পড়েছেন
বিনোদন ডেস্ক
ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সাথে অভিনয়ের জন্য প্রস্তুত মডেল ও অভিনয়শিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। সম্প্রতি স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় জার্নালিস্ট ফোরামের এক ফেসবুক লাইভ আড্ডায় দীঘি এ কথা জানিয়েছেন।

দীঘি বলেন, ইতোমধ্যে নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় বঙ্গবন্ধুর বায়োপিকে কাজের জন্য আমাকে মনোনীত করা হয়েছে। অবাক হয়েছিলাম অনেক। আমি তো আট বছর ধরে কাজই করি না। আমার নামটা কীভাবে দিল। আমি আসলেই কৃতজ্ঞ যারা আমাকে অডিশন দেয়ার সুযোগ দিয়েছে।

তিনি বলেন, সবচেয়ে বড় কথা হলো অডিশন দেয়ার পরে তারা আমার ওপর বিশ্বাসটা রেখেছে। আমাকে একটা বড় চরিত্র দেয়া হয়েছে। আমি জানি না সেটার ভার নিতে পারবো কিনা। তবে নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো ক্যারেক্টারটা ভালোভাবে করার।

শাকিব খানের সঙ্গেই অধিকাংশ চলচ্চিত্রে কাজ করেছেন এই অভিনয়শিল্পী। তার সাথে কাজের ব্যাপারে কখনও কথা হয়েছে কিনা জানতে চাইলে তিনি আরও বলেন, এখনও শাকিব আংকেলের সাথে চলচ্চিত্রে কাজে ব্যাপারে কথা হয়নি। এটা নিয়ে অনেক গুজব উঠিছিল। যার কোনো ভিত্তি নেই।

দীঘি বলেন, একটা সময়ে আমি আর শাকিব আংকেল বাবা- মেয়ে, চাচা-ভাতিজি, বাবা-মেয়ে এই ধরনের চরিত্রে অভিনয় করেছি। আমি জানি না তার সাথে মুভি করলে দর্শক মেনে নিতে পারবে কিনা। তবে ক্যারেক্টার বা গল্প দর্শক পছন্দ করবে ঐরকম হয় তাহলে শাকিব আংকেলে সাথে কাজ করা যেতে পারে ভবিষ্যতে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: