1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

নড়াইলে ট্রলার ডুবিতে পুলিশ সদস্য ও তার শিশু সন্তান নিখোঁজ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ২৭১ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়া পূর্বাঞ্চলের উপর দিয়ে প্রবাহিত মধুমতি নদীতে একটি ইঞ্জিন চালিত ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ সময় স্রোতের তোড়ে একজন পুলিশ সদস্য ও তার শিশু সন্তান ভেসে গেছে। স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাথমিকভাবে তল্লাশি চালিয়ে নিখোঁজ দুইজনের কোন সন্ধান পায় নাই।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে, উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের ছেলে পুলিশ সদস্য মোহাম্মদ মুসা আলী (২৮) ছুটিতে বাড়ি এসে তার পরিবারের আট সদস্যকে নিয়ে শুক্রবার (২৮ আগস্ট) বিকালে মধুমতি নদীর ওপর নির্মানাধীন কালনা সেতুর চলমান কাজ ট্রলারে করে দেখতে যান। ভ্রমণ শেষে সন্ধ্যা ৭টার দিকে কালনা ঘাটে ফেরার সময় মাঝ নদীতে ট্রলারটির ইঞ্জিন নষ্ট হয়ে স্রোতের তীব্রতায় নির্মাণাধীন কালনা সেতুর ছয় নং পিলারের সাথে ধাক্কা লাগে। এ সময় মুসার কোলে থাকা ৪ মাস বয়সী শিশু সন্তান আনাস নদীতে পড়ে যায়। তাকে উদ্ধার করার জন্য মুসা আলীসহ অন্য সদস্যরা নদীতে ঝাঁপিয়ে পড়ে। নদীতে তীব্র স্রোত থাকার কারণে পরিবারের অন্য সদস্যরা সাঁতরিয়ে ওপরে উঠলেও মুসা আলী ও তার শিশু সন্তান নিখোঁজ রয়েছে। খবর পেয়ে লোহাগড়া ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায় এবং প্রাথমিকভাবে তল্লাশি চালিয়ে নিখোঁজ ব্যক্তিদের কোন সন্ধান পায় নাই।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপালগঞ্জ থেকে ডুবুরী এনে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। উল্লেখ্য, পুলিশ সদস্য মোঃ মুসা আলী ঢাকা পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত রয়েছেন বলে যানা গেছে।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: