1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা নাগরপুরে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী

বেলকুচিতে দলিল লেখকের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯২ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে দলিল লেখক মতিয়ার রহমান লাভলুর বিরুদ্ধে মসজিদের তহবিলের গচ্ছিত টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। বেলকুচি পৌর ৯নং ওয়ার্ডের অন্তগত কামারপাড়া নূর-ই জামে মসজিদের টাকা আত্মসাৎ করার অভিযোগ তুলেছে স্থানীয়রা।

স্থানীয়দের অভিযোগ সূত্রে জানাযায়, প্রায় শতবর্ষীয় কামারপাড়া পুরাতনপাড়া নূর-ই জামে মসজিদ। অত্র মসজিদের উন্নয়নের জন্য সরকারী অনুদান সহ গচ্ছিত টাকা দলিল লেখক মতিয়ার রহমান লাভলু মসজিদ পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক থাকা অবস্থায় অন্যান্য সদস্যদের অগচরে ব্যাংকে ভূয়া তথ্য প্রদান করে নিজে সভাপতি পরিচয় দিয়ে ইসলামী ব্যাংক বেলকুচি শাখায় জমা রাখেন। বিগত ২০১৩ ইং সাল থেকে বিভিন্ন সময়ে মসজিদের অবকাঠামো উন্নয়ন কর্মসূচি গ্রহন করলেও মতিয়ার রহমান তার একাউন্ট থেকে টাকা উত্তোলন করে না দেওয়ার প্রেক্ষিতে উন্নয়ন কার্য বন্ধ থাকে। এরই প্রেক্ষিতে গ্রামবাসীর দাবীতে মসজিদটির নতুন পরিচালনা কমিটি গঠিত হয় । মসজিদের উন্নয়ন করার জন্য স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে টাকার বিষয়ে মতিয়ার রহমান লাভলুর কাছে জানতে চাইলে টাকা না দেওয়ার বিভিন্ন ধরনের অযুহাত দেখিয়ে কালক্ষেপন করছে।

স্থানীয় কাউন্সিলর ইসমাইল হোসেন বলেন, আমি মসজিদের টাকার বিষয়ে জানতে চাইলে মতিয়ার রহমান লাভলু টাকা সম্পর্কিত কোন তথ্য না দিয়ে বিভিন্ন ধরনের অযুহাত দেখায়।

দলিল লেখক মতিয়ার রহমান লাভলু কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি মসজিদের টাকা আত্মসাৎ করি নাই। টাকা ব্যাংকে রেখে দিয়েছি। তবে টাকাগুলো নতুন মসজিদের নির্মাণ কাজে ব্যয় হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা