1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

বেলকুচিতে যানজট নিরসনে জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন ইউএনও

সবুজ সরকার
  • সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬১ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় মুকুন্দগাঁতী  ব্যস্ততম বাণিজ্যিক এলাকায় ও আঞ্চলিক সড়কে যানজট নিরসনে জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান। ২৭ সেপ্টেম্বর (রবিবার) রাতে আঞ্চলিক সড়কে  এলোমেলো ভাবে চলাচলকারি যানবাহনগুলোকে যথানিয়মে চলার জন্য বলেন। এ সময় উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ও প্রশাসনের সদস্যরা যানজট নিরসনের সহায়তা করেন।

উললেখ্য, ১৪ সেপ্টেম্বর থেকে বেলকুচি উপজেলা প্রশাসনের উদ্যোগে যানজট নিরসনের জন্য ব্যতিক্রমী উদ্যোগ নেওয়া হয়। তাড়ি ধারাবাহিকতায় প্রশাসনের কর্মকর্তা ও পুলিশের সহায়তায় তিনি এভাবে যানজট নিরসনে ভূমিকা রাখেন।

এ বিষয়ে  কয়েকজন ব্যবসায়ী এবং পথচারী জানান, অতীতে আমাদের যানজটে চরম দুর্ভোগের শিকার হতে হয়েছিলো। কিন্তু কারো সে দৃশ্য চোখে পড়েনি। তাই ইউএনও’র এ উদ্যোগে যানজট নিরসন সত্যি  প্রশংসনীয়। তারা আরো বলেন, বেলকুচিতে যোগদানের পর থেকে উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান প্রশাসনিক কর্মকান্ডের পাশাপাশি জনদূর্ভোগ লাঘব এবং মানুষের কল্যাণে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন। তার মতো সরকারি অফিসার পাওয়া বেলকুচিবাসীর জন্য সৌভাগ্যের।

এ সময় বেলকুচি  উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান জানান, বিগত থেকে বেলকুচি মুকুন্দগাঁতী বানিজ্যক এলাকায় ও আঞ্চলিক সড়কে যানজটের কারণে সিরাজগঞ্জ  ও এনায়েতপুর যেতে সড়কে দীর্ঘক্ষণ আটকে থাকতে হয়েছে। এ জন্য পথচারীদের দুর্ভোগমুক্ত করা এবং দ্রুত  পৌঁছানোর লক্ষ্যে তিনি নিজে  দিন রাত যানজট নিসরণের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি আরো বলেন, এই যানজট নিরসন করতে সবাইকে সচেতন ও সহযোগিতা করতে হবে। তাহলেই সম্ভব বেলকুচিকে যানজট মুক্ত করা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: