1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

মাটির নিচ থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৪

মো. আবু নাঈম, পঞ্চগড়
  • সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৪৪৩ জন পড়েছেন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র ও স্টেশনারী দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে মাটির নিচ থেকে চুরি যাওয়া ফটোকপি মেশিন, কম্পিউটার, স্ক্যানার এবং লেমিনেটিং মেশিনসহ প্রায় ৩ লক্ষ টাকা মূল্যের মালামালও উদ্ধার করা হয়।

ওই চার জন হলেন- উপজেলার ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর এলাকার ওয়াহেদ আলীর ছেলে হাসান আলী (২০), মৃত জামাল উদ্দীনের ছেলে আজিজার হক (৩৮), বোগলাহাটি এলাকার শামসুলের ছেলে রিয়াজুল (১৯), ও সারাপিগছ এলাকার মহির উদ্দীনের ছেলে হেলাল উদ্দীন (৩২)।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দিবাগত রাতে ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর এলাকা থেকে এক বাড়ির গোয়াল ঘরের মাটির নিচ থেকে ওই সব মালামাল উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়। পরে বুধবার (২৮ অক্টোবর) আটক ৪ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

এর আগে, গত ১৩ অক্টোবর তেঁতুলিয়া থানার শালবাহান বাজারের জাকির হোসেনের কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র ও ষ্টেশনারী দোকানে এই চুরির ঘটনা ঘটে।

পুলিশ জানান, সংঘবদ্ধ চোর চক্রকে জিজ্ঞাসাবাদে জানা যায়, দোকানের পাশের গাছ বেয়ে ছাদের উপরে উঠে টিন কেঁটে তারা ভিতরে প্রবেশ করে।

তেঁতুলিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, পেশাগত দক্ষতাকে কাজে লাগিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহারে এ উদ্ধার সম্ভব হয়েছে।

 

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: