1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

পিটিয়ে মানুষ হত্যা করে পুড়িয়ে তান্ডবের প্রতিবাদে উদীচী রাজশাহীর প্রতিবাদি সমাবেশ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৩৯৯ জন পড়েছেন

সুবোধ কবিরাজ, রাজশাহী : লালমনিরহাট পাটগ্রামে ধর্ম অবমাননার অপবাদ দিয়ে উগ্র-ধর্মান্ধগোষ্ঠী কর্তৃক পিটিয়ে মানুষ হত্যার পর পুড়িয়ে তান্ডবের প্রতিবাদে রাজশাহীতে প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী রাজশাহী জেলা সংসদ।

শনিবার বিকাল ৪ টায় নগরীর আলুপট্টি বঙ্গবন্ধু চত্বরে উদীচী রাজশাহী জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি অধ্যক্ষ জুলফিকার আহমেদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডল’র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সহ-সভাপতি অধ্যক্ষ রাজকুমার সরকার, সহ-সাধারণ সম্পাদক বিধান চন্দ্র সরকার ও শাহিনুর রহমান সোনা, কোষাধ্যক্ষ সন্তোষ কুমার, সম্পাদক মন্ডলীর সদস্য রতন ভট্টাচার্য্য, সোমা ভৌমিক ও শিউলি মার্ডি, সদস্য সুস্মিতা ফণি, নাহিদুজ্জামান অনিক প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, পাটগ্রামের ঘটনা প্রমান করে মানবতা আজ প্রচন্ড হুমকির মুখে, মৌলবাদের রোষাণলে পুড়ছে মানবতা, সচেতন বিবেকবান মানুষ আজ হতভম্ব, এই চেতনার মর্মমূলে আঘাত করে শানিত করার দায়িত্ব উদীচীর। উদীচী প্রত্যয় দীপ্ত অঙ্গীকার নিয়ে একটি মানবিক সমাজ প্রতিষ্ঠার সংগ্রামকে বেগবান করার জন্যে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: