1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
রবিবার, ১৬ মে ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক সেলিম রেজা তাজ ঈদুল ফিতর উপলক্ষে হাবিব খান ইসমাইলের সাথে এক টেলিকনফারেন্সের মাধ্যমে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের হাজী মুসলিম প্রধান মেমোরিয়াল কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁয়ের কাচারী বাজার উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৭ ব্যাচের উদ্যোগে ঈদ উপহার বিতরণ নাগরপুরে চেয়ারম্যান প্রার্থী রয়েলের উদ্যোগে ২ শত পরিবারের মাঝে ঈদ উপহার রাজশাহী নগরী বড়বনগ্রাম চকপাড়ায় চলছে অবৈধ পুকুর ভরাট ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান পবিত্র ঈদ উল ফিতরে সাংসদ ইঞ্জিঃ এনামুল হক’র শুভেচ্ছা বাণী এমপি এনামুলের পক্ষে যুবলীগ নেতা সেজানের ঈদ উপহার বিতরণ হাটিকুমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস এম রওশন সরকার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

অসহায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ৫৯ জন পড়েছেন

গতকাল পহেলা জানুয়ারি রাত ৯ টা থেকে শুরু করে মধ্যরাত্র পর্যন্ত রাজধানীর এয়ারপোর্ট থেকে শুরু করে বিশ্বরোড হয়ে ক্যান্টনমেন্ট এলাকা পর্যন্ত প্রায় ২০০ শতাধিক কম্বল, সোয়েটার, জামা, প্যান্ট, গেঞ্জি, মহিলাদের জন্য শাড়ীসহ পথের পাশের ঘুমিয়ে থাকা মানুষদের মাঝে শীতবস্র বিতরণ করা হয়।

উল্লেখ্য যে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদ ২০১৭ সালের মার্চে সিলেটের দক্ষিণ সুরমায় জঙ্গি আস্তানার কাছে বোমা বিস্ফোরণে গুরুতর আহত হন। চিকিৎসাকালীন অবস্থায় ৩১ মার্চ তিনি শাহাদাত বরন করেন। এরপর থেকেই তার রুহের মাগফেরাত কামনায় শহীদ লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদের স্ত্রী সুরাইয়া সুলতানা নিয়মিত মানুষের সেবা করে আসছেন।

বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে তিনি গরীব দুঃখী মেহনতি মানুষদের মাঝে ব্যাপক ত্রান বিতরন করেছেন। নিঃস্বার্থ ভাবে তার এ মানবসেবা মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

আবুল কালাম আজাদের স্ত্রী সুরাইয়া সুলতানা সাংবাদিকদের বলেন, আমি আমার স্বামীর আদর্শে উজ্জীবিত হয়েই এসব জনহিতকর মানব সেবায় নিজেকে নিয়োজিত করেছি। তিনি যতদিন জীবিত ছিলেন ততদিন তিনিও অসহায় মানুষের পাশে ছিলেন। আমি আমার সীমিত সাধ্যে যতটা সুযোগ রয়েছে তা করার চেস্টা করছি মাত্র। সকলের উচিত এই সময়ে অসহায় মানুষের পাশে দাড়ানো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *