1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

অসহায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ২২০ জন পড়েছেন

গতকাল পহেলা জানুয়ারি রাত ৯ টা থেকে শুরু করে মধ্যরাত্র পর্যন্ত রাজধানীর এয়ারপোর্ট থেকে শুরু করে বিশ্বরোড হয়ে ক্যান্টনমেন্ট এলাকা পর্যন্ত প্রায় ২০০ শতাধিক কম্বল, সোয়েটার, জামা, প্যান্ট, গেঞ্জি, মহিলাদের জন্য শাড়ীসহ পথের পাশের ঘুমিয়ে থাকা মানুষদের মাঝে শীতবস্র বিতরণ করা হয়।

উল্লেখ্য যে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদ ২০১৭ সালের মার্চে সিলেটের দক্ষিণ সুরমায় জঙ্গি আস্তানার কাছে বোমা বিস্ফোরণে গুরুতর আহত হন। চিকিৎসাকালীন অবস্থায় ৩১ মার্চ তিনি শাহাদাত বরন করেন। এরপর থেকেই তার রুহের মাগফেরাত কামনায় শহীদ লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদের স্ত্রী সুরাইয়া সুলতানা নিয়মিত মানুষের সেবা করে আসছেন।

বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে তিনি গরীব দুঃখী মেহনতি মানুষদের মাঝে ব্যাপক ত্রান বিতরন করেছেন। নিঃস্বার্থ ভাবে তার এ মানবসেবা মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

আবুল কালাম আজাদের স্ত্রী সুরাইয়া সুলতানা সাংবাদিকদের বলেন, আমি আমার স্বামীর আদর্শে উজ্জীবিত হয়েই এসব জনহিতকর মানব সেবায় নিজেকে নিয়োজিত করেছি। তিনি যতদিন জীবিত ছিলেন ততদিন তিনিও অসহায় মানুষের পাশে ছিলেন। আমি আমার সীমিত সাধ্যে যতটা সুযোগ রয়েছে তা করার চেস্টা করছি মাত্র। সকলের উচিত এই সময়ে অসহায় মানুষের পাশে দাড়ানো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: