1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
বুধবার, ১২ মে ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম
সলঙ্গা থানা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা নড়াইলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার কাপাসিয়ায় মানবতার ঘর থেকে প্রবীণদের মাঝে ঈদ উপহার বিতরণ ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিল যুবলীগ নেতা সাওন চৌধুরী নাগরপুরে ৬০ জনকে আর্থিক অনুদান প্রদান নাগরপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ ও প্রবাসে বসবাসরত সবাইকে সুইডেন আওয়ামী লীগের ঈদের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসে বসবাসরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা

ঠাকুরগাঁওয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১
  • ১৯৩ জন পড়েছেন

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ভূল্লী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত ৮টায় সদর উপজেলার ভূল্লীতে এসএসসি ব্যাচ ২০২০ এর উদ্যোগে মনোমুগ্ধকর পরিবেশে লাল ফিতা কেটে, আতশবাজি ফোটানো ও ফানুস উড়ানোর মধ্যে দিয়ে কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়।

ভূল্লী ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্য জুলফিকার আলী এর সভাপতিত্বে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সভাপতি সরকার আলাউদ্দীন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরে এ আলম সিদ্দিকী মুক্তি। এ সময় আরো উপস্থিত ছিলেন, টুর্নামেন্টের আহবায়ক কুমারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক ইলিয়াস আলী, চেম্বার অ্যান্ড কমার্সের পরিচালক ও যুবলীগ নেতা এস এম শাওন চৌধুরী, জেলা যুবলীগের সাংস্কৃতি সম্পাদক জাকিউর আলম জুয়েল, ভূল্লী ডিগ্রী কলেজের প্রভাষক শাহারিয়ার আলম সোহান, বিশিষ্ট ব্যবসায়ী খাজা ময়নুদ্দীন, শিক সারোয়ার হোসেন মানিক, আরিফ আহমেদ রনি, সরকার আসাদুজ্জামান বাবুসহ প্রমুখ।

উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টি উপভোগ করতে বিভিন্ন এলাকা থেকে ছুটে আসে খেলা প্রেমি তরুন, যুবক, যুবতী, বয়স্ক পুরুষ ও মহিলারা। এ সময় দর্শক ও খেলোড়ারদের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং কানায় কানায় পরিপূর্ণ হয় খেলার মাঠ।

উদ্বোধনী অনুষ্ঠানে অধ্য জুলফিকার আলী বক্তব্যে বলেন, খেলাধুলা আমাদের দেশের জন্য একান্ত প্রয়োজন। কারন খেলাধুলার মধ্য দিয়ে ছেলে মেয়েদের একটা শৃঙ্খলাবোধ, দায়িত্ববোধ, কর্তব্যবোধ ও দেশপ্রেম জাগ্রত হয়। যতো বেশি খেলাধুলার সঙ্গে আমরা আমাদের ছেলে মেয়েদের সম্পৃত্ত রাখতে পারবো তারা ততো সুস্বাস্থ্যের অধিকারী হবে। তাদের চিন্তা মন বেশি শক্তিশালী হবে।

তিনি আরও বলেন, যে জাতি খেলাধুলায় যত উন্নত তারা পৃথিবীতে তত বেশি বিকশিত হয়েছে। এ সময় তিনি, এতো সুন্দর একটি খেলার আয়োজন করার আয়োজকদের ধন্যবাদ জানান।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন মানহা পঞ্চগড় দল ও জিরো ফ্যাশন। এতে খেলা শেষে চ্যাম্পিয়ন হয় মানহা পঞ্চগড় দল।

উল্লেখ্য, ৭ দিন ব্যাপী ভূল্লী ব্যাডমিন্টন টুর্নামেন্টে মোট ২৪টি টিম বিভিন্ন জেলা থেকে অংশ গ্রহন করবেন এবং আগামী ২৭ জানুয়ারি খেলার ফাইনাল অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টের ধারাভাষ্যকারের দায়িত্বে আছেন ঠাকুরগাঁও বেতারের উপস্থাপক মোস্তাক আহমেদ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *