1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
শুক্রবার, ১৪ মে ২০২১, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক সেলিম রেজা তাজ ঈদুল ফিতর উপলক্ষে হাবিব খান ইসমাইলের সাথে এক টেলিকনফারেন্সের মাধ্যমে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের হাজী মুসলিম প্রধান মেমোরিয়াল কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁয়ের কাচারী বাজার উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৭ ব্যাচের উদ্যোগে ঈদ উপহার বিতরণ নাগরপুরে চেয়ারম্যান প্রার্থী রয়েলের উদ্যোগে ২ শত পরিবারের মাঝে ঈদ উপহার রাজশাহী নগরী বড়বনগ্রাম চকপাড়ায় চলছে অবৈধ পুকুর ভরাট ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান পবিত্র ঈদ উল ফিতরে সাংসদ ইঞ্জিঃ এনামুল হক’র শুভেচ্ছা বাণী এমপি এনামুলের পক্ষে যুবলীগ নেতা সেজানের ঈদ উপহার বিতরণ হাটিকুমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস এম রওশন সরকার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের পরিবারের উপর হামলা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩৬৮ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে সাংবাদিক শাকিল আহমেদের পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে সাংবাদিক শাকিলের বাবা, মা, চাচা ও চাচাতো ভাই আহত হয়েছে।

মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারি) বিকালে শহরের কলেজপাড়ার আদমনগর এলাকায় সাংবাদিক শাকিলের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সাংবাদিকের বাবা আদম আলী (৪৫), মা শাকিলা আক্তার (৩৫), চাচা আলম আলী (৫৫), চাচাতো ভাই লাবু (২০)।

সাংবাদিক শাকিল আহমেদ দৈনিক আমাদের সময় ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি। এছাড়াও সে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সদস্য ও ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনেরর সাধারণ সম্পাদক।

পরিবারের স্বজনেরা বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে বাসার পাশে নদীর ধারে একটি বড়ই গাছে বড়ই পাড়তে যায় সাংবাদিক শাকিলের চাচাতো ভাই শিশু আবিদ(১০)। এসময় প্রতিবেশী রইসুল সহ তার ভায়েরা শিশু আবিদকে চরথাপ্পর দেয়। খবর পেয়ে সাংবাদিক শাকিল তাৎক্ষনিক বাড়িতে এসে পরিবারের সদস্যদের সাথে বিষয়টি নিয়ে কথা বলতে শুরু করে।

এসময় রইসুল, তার ভাইয়েরা ও বেশকিছু সন্ত্রাসী ধারালো দেশীয় অস্ত্র নিয়ে সাংবাদিক শাকিলের বাড়িতে ঢুকে তার উপর হামলা করে।

এসময় সাংবাদিক শাকিলকে বাচাঁতে এগিয়ে আসলে তার বাবা আদম আলী, মা শাকিলা আক্তার, বড় চাচা আলম আলী ও চাচাতো ভাই লাবুকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রইসুল, তার ভাইয়েরা ও বেশকিছু সন্ত্রাসী। পরে এলাকার লোকজন এগিয়ে আসলে রইসুল, তার ভাইয়েরা ও বেশকিছু সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করায়।

সাংবাদিক শাকিল আহমেদ বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে রইসুল, তার ভাইয়েরা ও বেশকিছু সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে আমার ও আমার পরিবারের উপর হামলা করেছে। এতে আমার বাবা, মা, চাচা ও চাচাতো ভাই গুরুতর ভাবে আহত হয়েছে। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রকিবুল আলম চয়ন বলেন, আহত অবস্থায় সাংবাদিকের পরিবারের ৪ জন সদস্য হাসপাতালে এসে ভর্তি হয়। সকলের শরীরে ধারালো কিছু দিয়ে আঘাত করে জখম করা হয়েছে। এদের মধ্যে আলমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। অন্যদের চিকৎসা চলছে।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশের ফোর্স পাঠানো হয়েছে। ঘটনার সাথে যারা জড়িত আছে তাদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে সাংবাদিক শাকিলের পরিবারের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্টের সভাপতি তানভির হাসান তানু সহ জেলার সাংবাদিকরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *