1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

নাগরপুরে ১ হাজার কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৮ মে, ২০২১
  • ৩১৬ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে মহামারি করোনা সংক্রমণের এই পরিস্থিতিতে লকডাউনে কর্মহীন ১ হাজার পরিবারের মাঝে ব্যাক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরণ করেছেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু এর পক্ষে তাঁর ছোট ভাই মজিবুল ইসলাম পান্না ।
শনিবার (৮ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার দপ্তিয়র, ধুবড়িয়া, মামুদনগর,ভাদ্রা ও বেকড়া ইউনিয়নে কর্মহীন পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
এ সময় প্রত‌্যেককে ১০ কেজি চাউল, ১ কেজি তেল ১ কেজি লবন ১ ডাউল ও ১টি করে সাবান দেওয়া হয়।
প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু এর পক্ষে তাঁর ছোট ভাই মজিবুল ইসলাম পান্না ।
ত্রাণ বিতরণ কার্যক্রমের আরো উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক উজ্জল হোসেন মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন, সাধারণ সম্পাদক মো.ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.আজিম হোসন রতন,সাধারণ সম্পাদক মো.সজীব মিয়া,গয়হাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজীব আহম্মেদ রাজু, গয়হাটা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সম্রাট সহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ,স্বেচ্ছাসেবকলীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীবৃন্দ।
মজিবুল ইসলাম পান্না বলেন, বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। আমরা তার স্বপ্ন সারথী হিসাবে কর্মহীন ও দুস্থ মানুষদের পাশে থাকার চেষ্টা করছি। তিনি আরো বলেন, ‘যতদিন এই মহামামারি থাকবে ততদিন আমাদের পক্ষ হতে ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: