1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

ঠাকুরগাঁয়ের কাচারী বাজার উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৭ ব্যাচের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৩৮০ জন পড়েছেন

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান মাসে করোনা পরিস্থিতির এই ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের হাতে ঈদ উপহার তুলে দিয়েছে কাচারী বাজার উচ্চ বিদ্যালয়ের“এস.এস.সি ব্যাচ ১৯৯৭।

“ছোট ছোট বালুকণা,বিন্দু বিন্দু জল,
গড়ে তোলে মহাদেশ, সাগর অতল”এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাচারী বাজার উচ্চ বিদ্যালয়ের“এস.এস.সি ব্যাচ ১৯৯৭ এর উদ্যোগে আজ (১৩ মে) ২০২১ খ্রিঃ বৃহস্পতিবার ১০০ টি শাড়ী ও লুঙ্গি অসহায় দরিদ্রদের মাঝে বিতরণ করে।

ঠাকুরগাঁও লকডাউন পরবর্তী পরিস্থিতিতে ও আগামী ঈদের সাথে সামঞ্জস্য রেখে ১৯৯৭ ব্যাচ এর পতেকে ঈদ উপহার শাড়ী ও লুঙ্গি বিতরন করা হয়েছে।

শাড়ী ও লুঙ্গি বিতরনে উপস্থিত ছিলেন, কাচারী বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতিকান্ত দেবনাথ, সহকারী শিক্ষক রশিদুল ইসলাম, বড়গাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাচারী বাজার উচ্চ বিদ্যালয়ের“এস.এস.সি ব্যাচ ১৯৯৭ এর সদস্য মনোরঞ্জন দেবনাথ মনি, সদস্য ফেরদৌস, পারভেজ, জামাল সহ প্রমুখ।

কাচারী বাজার উচ্চ বিদ্যালয়ের“এস.এস.সি ব্যাচ ১৯৯৭ এর সদস্য মনোরঞ্জন দেবনাথ মনি বলেন, আমরা এই কাজের মাধ্যমে একটি ক্ষুদে বার্তা সবার কাছে পৌছে দিতে চাই আমরা যদি সবার জায়গা থেকে এভাবে হতদরিদ্র পরিবারের পাশে দাড়াই তাহলে সমাজ অনেক দূর এগিয়ে যাবে আর এসব ছোট কাজ গুলোই একদিন মহাসমুদ্রে রুপান্তরিত হবে। আগামীতেও দেশের যেকোনো পরিস্থিতিতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: